শনিবার , ২০ জুলাই ২০১৯ | ৯ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
  1. আইন ও অপরাধ
  2. আজকের আবহাওয়া পূর্বাভাস
  3. আন্তর্জাতিক
  4. আপনার স্বাস্থ্য
  5. ইতিহাসের এই দিনে
  6. উত্তরাঞ্চলের খবর
  7. উপজেলা পরিষদ নির্বাচন
  8. কৃষি, অর্থ ও বাণিজ্য
  9. খেলাধুলা
  10. চাকরির খবর
  11. দেশ প্রতিদিন
  12. ধর্ম ও জীবন
  13. নারী ও শিশু
  14. প্রতিদিনের কথা
  15. প্রতিদিনের রাশিফল

জাতীয় পার্টির মধ্যে কোনও বিভেদ নেই: জিএম কাদের

প্রতিবেদক
admin2022
জুলাই ২০, ২০১৯ ৭:২৯ অপরাহ্ণ

বিজয় ডেস্ক: জাতীয় পার্টির মধ্যে কোনও বিভেদ নেই বলে দাবি করেছেন দলটির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ (জিএম) কাদের। শনিবার দুপুরে জাতীয় পার্টির চেয়ারম্যানের বনানী অফিসে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, ‘পার্টির ৯৯ ভাগ প্রেসিডিয়াম সদস্য ঐক্যবদ্ধভাবে প্রতিটি কর্মসূচি এগিয়ে নিচ্ছে। যৌথ নেতৃত্ব পার্টিকে আরও সুসংহত এবং শক্তিশালী করেছে। আমাদের মধ্যে কোনও বিভেদ ও বিশৃঙ্খলা নেই।’
এর আগে দলটির কেন্দ্রীয় নির্বাহী কমিটির যৌথসভা অনুষ্ঠিত হয়। কিন্তু বৈঠকে পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান রওশন এরশাদ ও তার অনুসারী প্রেসিডিয়াম সদস্যরা উপস্থিত ছিলেন না।
জিএম কাদের বলেন, ‘দেশের প্রতিটি দুর্যোগে এরশাদ দুর্গত মানুষের পাশে দাঁড়াতেন। এক বুক পানিতে নেমেও ত্রাণ বিতরণ করেছেন তিনি। আমরা পল্লীবন্ধুর আদর্শ ধারণ করে বন্যা দুর্গত মানুষের পাশে দাঁড়াতে চাই।’
তিনি বলেন, ‘আমরা কাজের মাধ্যমে এরশাদের স্মৃতি সাধারণ মানুষের মাঝে ধরে রাখবো।’
বন্যার্তদের সহায়তায় জাতীয় পার্টি কেন্দ্রীয় কার্যালয়ে একটি কন্ট্রোল রুম খোলা হবে বলে জানিয়ে দলটির চেয়ারম্যান বলেন, ৪/৫টি টিম বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করবে। পাশাপাশি সরকারের ত্রাণ কার্যক্রমে সহায়তা করবো। দুর্গত এলাকায় দলের নেতাকর্মীদের সাধ্যমতো সহায়তা করার আহ্বান জানান তিনি।
এসময় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা, প্রেসিডিয়াম সদস্য আবুল কাশেম, সাহিদুর রহমান টেপা, সৈয়দ আব্দুল মান্নান, শেখ সিরাজুল ইসলাম, সালমা ইসলাম প্রমুখ।

সর্বশেষ - ফিচার