বৃহস্পতিবার , ৩১ জানুয়ারি ২০১৯ | ১২ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
  1. আইন ও অপরাধ
  2. আজকের আবহাওয়া পূর্বাভাস
  3. আন্তর্জাতিক
  4. আপনার স্বাস্থ্য
  5. ইতিহাসের এই দিনে
  6. উত্তরাঞ্চলের খবর
  7. উপজেলা পরিষদ নির্বাচন
  8. কৃষি, অর্থ ও বাণিজ্য
  9. খেলাধুলা
  10. চাকরির খবর
  11. দেশ প্রতিদিন
  12. ধর্ম ও জীবন
  13. নারী ও শিশু
  14. প্রতিদিনের কথা
  15. প্রতিদিনের রাশিফল

সুন্দরগঞ্জে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী রেজা’র মত বিনিময়

প্রতিবেদক
admin2022
জানুয়ারি ৩১, ২০১৯ ৬:৪৬ অপরাহ্ণ

আবু বক্কর সিদ্দিক, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধিঃ গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক, ভালোবাসি সুন্দরগঞ্জ’র প্রতিষ্ঠাতা সভাপতি, শিক্ষক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব রেজাউল আলম রেজা সাংবাদিকদের সঙ্গে মত বিনিময় করেছেন।

বৃহস্পতিবার স্থানীয় ব্র্যাক মোড়স্থ নিজ রাজনৈতিক কার্যালয়ে উপজেলায় কর্মরত সাংবাদিকদের সঙ্গে মত বিনিময় করেন। এসময় উপজেলা, ইউনিয়নসহ বিভিন্ন পর্যায়ের আওয়ামীলীগের নেতাকর্মীর মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামীলীগ নেতা শামীম পারভেজ সরদার, আবু নাসের মিরান, ফিরোজ কবীর মন্ডল, আব্দুল মালেক বাবলু, কামরুজ্জামান কামরুল, মুকুল মিয়া, আজমুল হোসেন পলাশ, সোহেল মিয়া, ডিউক, উপজেলা যুবলীগ সভাপতি মিজানুর রহমান লিটু প্রমুখ।

এসময় তিনি বলেন, ১৯৯২ সালে সুন্দরগঞ্জ ডিডব্লিউ কলেজ শাখার ছাত্রলীগের সভাপতি নির্বাচিত হয়ে তখন থেকে ছাত্রলীগ, যুবলীগ ও বর্তমানে আ’লীগে যুগ্ম আহবায়কের দায়িত্ব পালন করছি। এলাকায় রাজনৈতিকভাবে বেশ পরিচিতি অর্জন করেছি। জননেত্রী শেখ হাসিনা উপজেলা পরিষদ নির্বাচনের জন্য আমাকে প্রার্থী হিসেবে চূড়ান্ত মনোনয়ন দিলে সর্বস্তরের ভোটারের মন জয় করে নির্বাচিত হতে পারব-ইনশ্আল্লাহ। রেজাউল আলম রেজাকে উপজেলা পরিষদ নির্বাচনের জন্য চেয়ারম্যান পদে মনোনয়ন নিশ্চিত করার লক্ষ্যে বিভিন্ন ইউনিয়নের সভাপতি, সাধারণ সম্পাদকগণ আওয়ামীলীগের রংপুর অঞ্চলের সাংগঠনিক সম্পাদক বরাবর লিখিত আবেদন করেছেন বলে জানা গেছে।

সর্বশেষ - ফিচার