বুধবার , ৩০ জানুয়ারি ২০১৯ | ২২শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
  1. আইন ও অপরাধ
  2. আজকের আবহাওয়া পূর্বাভাস
  3. আন্তর্জাতিক
  4. আপনার স্বাস্থ্য
  5. ইতিহাসের এই দিনে
  6. উত্তরাঞ্চলের খবর
  7. উপজেলা পরিষদ নির্বাচন
  8. কৃষি, অর্থ ও বাণিজ্য
  9. খেলাধুলা
  10. চাকরির খবর
  11. দেশ প্রতিদিন
  12. ধর্ম ও জীবন
  13. নারী ও শিশু
  14. প্রতিদিনের কথা
  15. প্রতিদিনের রাশিফল

হাতীবান্ধায় অপহৃত সোহাগীকে উদ্ধারের দাবীতে মানববন্ধন (ভিডিও)

প্রতিবেদক
admin2022
জানুয়ারি ৩০, ২০১৯ ৩:০৭ অপরাহ্ণ

ফারুক হোসেন (নিশাত)  নিজস্ব প্রতিবেদক: লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার বড়খাতা পাইকারটারী উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণীর শিক্ষার্থী অপহৃত সোহাগী (১৪) কে উদ্ধারের দাবীতে ঘন্টাব্যাপী এক মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৩০ জানুয়ারী) দুপুরে ঢাকা বুড়িমারী মহাসড়কের স্থানীয় বড়খাতা বাসস্টান্ডে রাস্তার দু’ধারে কয়েক হাজার শিক্ষার্থী, পরিবারের লোকজন ও স্থানীয়রা এ মানববন্ধনে অংশ নেয়।

উক্ত মানববন্ধনে বক্তব্য রাখেন, বড়খাতা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবু হেনা মোস্তফা জামাল সোহেল, জেলা পরিষদ সদস্য মর্জিনা বেগম, সোহাগীর বাবা শহিদুল ইসলাম ভুট্টু, মা আফরোজা বেগম, সহপাঠী লাবিবা আক্তার ও আমিনা খাতুন।

উল্লেখ্য, জেলার হাতীবান্ধা উপজেলার পূর্ব সারডুবি গ্রামের শহিদুল ইসলাম ভুট্টুর মেয়ে সোহাগী স্কুল আসার পথে গত বছরের ১৪ অক্টোবর অপহৃত হয়। এ ঘটনায় ২৬ অক্টোবর স্থানীয় থানায় একটি অভিযোগ দাখিল করা হয়। যার মামলা নং- ২২, তারিখ- ২৬/১০/১৮ খ্রিঃ। এতে প্রদীপ চন্দ্রকে প্রধান করে ৬ জনকে আসামী করা হয়। উক্ত মামলায় ফকিরপাড়া ইউনিয়ন চেয়ারম্যানের পূত্র সুমন রয়েছে। বর্তমানে প্রধান আসামী পলাতক থাকলেও অপর ৫ আসামী জেল হাজতে রয়েছেন।

এ প্রসঙ্গে বড়খাতা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবু হেনা মোস্তফা জামাল সোহেল মানববন্ধনে বলেন, আসামীদের হাতীবান্ধা থানায় রিমান্ডে আনা হলে তারা সোহাগীকে অপহরণের বিষয় স্বীকার করে জবানবন্দিতে বলেন মেয়েটিকে অপহরণ করে ভারতে পাচার করা হয়েছে। ১ সপ্তাহের মধ্যে মেয়েটিকে ফেরত দেয়ার কথা থাকলেও আজও ফেরত পাওয়া যায়নি।

মামলার তদন্তকারী কর্মকর্তা হাতীবান্ধা থানার উপ পরিদর্শক মিজানুর রহমান বলেন, এজাহারভুক্ত ৩ আসামীকে রিমান্ডে আনলে তারা দায় স্বীকার করে মেয়েটিকে ফেরত দেয়ার প্রতিশ্রুতি দিয়েছে।

হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক জানান, বৃহস্পতিবার আসামীদের পূনরায় রিমান্ড চেয়ে আবেদন করা হবে। মেয়ে সোহাগীকে উদ্ধারে অভিযান অব্যাহত রয়েছে।

অপহৃত সোহাগীকে উদ্ধারের দাবীতে মানববন্ধনের ভিডিও দেথুন……

সর্বশেষ - ফিচার