সোমবার , ২৮ জানুয়ারি ২০১৯ | ১২ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
  1. আইন ও অপরাধ
  2. আজকের আবহাওয়া পূর্বাভাস
  3. আন্তর্জাতিক
  4. আপনার স্বাস্থ্য
  5. ইতিহাসের এই দিনে
  6. উত্তরাঞ্চলের খবর
  7. উপজেলা পরিষদ নির্বাচন
  8. কৃষি, অর্থ ও বাণিজ্য
  9. খেলাধুলা
  10. চাকরির খবর
  11. দেশ প্রতিদিন
  12. ধর্ম ও জীবন
  13. নারী ও শিশু
  14. প্রতিদিনের কথা
  15. প্রতিদিনের রাশিফল

সুন্দরগঞ্জে আ’লীগের প্রর্থী যাচাইয়ে ভোট

প্রতিবেদক
admin2022
জানুয়ারি ২৮, ২০১৯ ৬:১৩ অপরাহ্ণ

আবু বক্কর সিদ্দিক, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধিঃ আসন্ন উপজেলা পরিষদ নির্বচনে গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলা আ’লীগের প্রর্থী যাচাইয়ে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।

রবিবার রাতে উপজেলা আ’লীগের সিনিয়র যুগ্ন আহ্বায়ক আফরুজা বারীর পৃত্রালয় উপজেলার সর্বানন্দ ইউনিয়নের উত্তর সাহাবাজ গ্রামের মাস্টারপাড়ায় ভোট গ্রহণ চলে। এতে ১৫টি উইনিয়ন, পৌরসভা ও প্রত্যেকটি ওয়ার্ডের দলের সভাপতি ও সাধারণ সম্পাদকরা ভোট প্রদান করেন। এতে সর্বোচ্চ ১’শ ৩১টি ভোট পাওয়ায় চেয়ারম্যা পদে উপজেলা আ’লীগের সদস্য খয়বার হোসেন মওলা, ৭১টি ভোট পাওয়ায় উপজেলা আ’লীগের যুগ্ন আহ্বায়ক- রেজাউল আলম রেজা ও ৩৩ ভোট পাওয়ায় আশরাফুল ইসলামের নাম বাংলাদেশ আ’লীগের কেন্দ্রীয় কমিটির নিকট পাঠানোর প্রক্রিয়া চলছে। তবে, আসন্ন এ নির্বাচনের জন্য দলীয় মনোনয়ন প্রত্যাশী উপজেলা আ’লীগের আহবায়ক টিআইএম মকবুল হোসেন প্রমাণিক সেখানে উপস্থিত ছিলেন না । এ ব্যপারে কথা হলে তিনি বলেন, এমন প্রক্রিয়ায় কেন্দ্রে নাম পাঠানোর বিষয়টি তাঁর অজানা। তিনিসহ উপজেলা আ’লীগের একটি বৃহৎ অংশকে বাদ দিয়ে এ ঘটনা ঘটেছে।

উল্লেখ্য, ৩’শ ৭০জন ভোটার ভোট প্রদান করেন। নির্বাচনের দায়িত্ব পালন করেন উপজেলা আওয়ামীলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক আফরুজা বারী, পৌর মেয়র ও যুগ্ন আহবায়ক আব্দুল্লাহ আল মামুন, আশরাফুল আলম রঞ্জু, সৈয়দা খুরশিদ জাহান স্মৃতি।

সর্বশেষ - ফিচার