রবিবার , ২৭ জানুয়ারি ২০১৯ | ২৩শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
  1. আইন ও অপরাধ
  2. আজকের আবহাওয়া পূর্বাভাস
  3. আন্তর্জাতিক
  4. আপনার স্বাস্থ্য
  5. ইতিহাসের এই দিনে
  6. উত্তরাঞ্চলের খবর
  7. উপজেলা পরিষদ নির্বাচন
  8. কৃষি, অর্থ ও বাণিজ্য
  9. খেলাধুলা
  10. চাকরির খবর
  11. দেশ প্রতিদিন
  12. ধর্ম ও জীবন
  13. নারী ও শিশু
  14. প্রতিদিনের কথা
  15. প্রতিদিনের রাশিফল

শ্রাবন্তীর জীবনে নতুন প্রেমিক!

প্রতিবেদক
admin2022
জানুয়ারি ২৭, ২০১৯ ১:১৫ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক: কলকাতার সিনেমার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। দীর্ঘ সময় ধরে তিনি জনপ্রিয়তার সঙ্গে অভিনয় করে চলেছেন। শুধু পশ্চিমবঙ্গেই নয়, শ্রাবন্তীর জনপ্রিয়তা রয়েছে এই বাংলাতেও। কেননা তিনি অভিনয় করেছেন এ মুল্লুকের সেরা নায়ক শাকিব খানের সঙ্গে।

শ্রাবন্তীর ব্যক্তিজীবন নিয়ে প্রায়ই আলোচনা-সমালোচনা হয়। এই পর্যন্ত তিনি দুটি বিয়ে করেছেন। দুই সংসারেই হয়েছে বিচ্ছেদ। প্রথম সংসারে তার একটি ছেলে সন্তান রয়েছে। দ্বিতীয় সংসারের বিচ্ছেদের পর বেশ কিছু দিন সিঙ্গেল ছিলেন শ্রাবন্তী। মাঝে আবার শাকিব খানের সঙ্গেও তার প্রেমের গুঞ্জন শোনা যায়।

তবে এবার জানা গেলো, শ্রাবন্তী অন্য এক পুরুষের প্রেমে মজেছেন। যার নাম রোশান সিং। তিনি একটি এয়ারলাইন্স কোম্পানির কেবিন ক্রু সুপারভাইজার। পার্ক সার্কাস অঞ্চলে বাসা করা রোশান মূলত পঞ্জাবি পরিবারের ছেলে। কাছের মানুষজন তাকে মন্টি নামে ডাকে।

ভারতীয় গণমাধ্যম সূত্র বলছে, শ্রাবন্তীর ভগ্নিপতির পরিচিত রোশান। তার মাধ্যমেই রোশানের সঙ্গে পরিচয় হয় শ্রাবন্তীর। তাও মাস চারেক আগে। আর এই চার মাসেই নিজেদের মধ্যে বন্ধুত্ব এবং এর চেয়েও ঘনিষ্ঠ সম্পর্ক পাতিয়ে ফেলেছেন তারা।

শ্রাবন্তী বলেছেন, ‘রোশান মানুষ হিসেবে অত্যন্ত ভাল।’ তার এই কথায় গুঞ্জনের মাত্রা বেড়ে গেছে অনেক। তবে স্পষ্টভাবে এখনও কিছুই বলেননি এই নায়িকা।

তবে বেশ কয়েকবার শ্রাবন্তী ও রোশানকে একসঙ্গে ডিনারে ও পার্টিতে দেখা গেছে। রোশানের বাড়িতেও যাতায়াত আছে শ্রাবন্তীর। তার ছেলেও রোশানকে বেশ পছন্দ করে। সুতরাং ব্যাপারটা দুইয়ে-দুইয়ে চার হয়ে যাচ্ছে।

বর্তমানে ক্যারিয়ার নিয়েই ব্যস্ত শ্রাবন্তী। তবে এরই ফাঁকে নতুন সংসার পাতেন কিনা, সেটা সময়ই বলে দেবে।

সর্বশেষ - ফিচার