শুক্রবার , ২৫ জানুয়ারি ২০১৯ | ৯ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
  1. আইন ও অপরাধ
  2. আজকের আবহাওয়া পূর্বাভাস
  3. আন্তর্জাতিক
  4. আপনার স্বাস্থ্য
  5. ইতিহাসের এই দিনে
  6. উত্তরাঞ্চলের খবর
  7. উপজেলা পরিষদ নির্বাচন
  8. কৃষি, অর্থ ও বাণিজ্য
  9. খেলাধুলা
  10. চাকরির খবর
  11. দেশ প্রতিদিন
  12. ধর্ম ও জীবন
  13. নারী ও শিশু
  14. প্রতিদিনের কথা
  15. প্রতিদিনের রাশিফল

এ সপ্তাহের রাশিফল আপনার কেমন যাবে?

প্রতিবেদক
admin2022
জানুয়ারি ২৫, ২০১৯ ১০:০৯ অপরাহ্ণ

সপ্তাহের রাশিফল করিগো বর্ণন। মনোযোগ সহকারে করহে শ্রবণ।
মা-বাবা, ভাই-বোন, আত্মীয় স্বজন, টাকা পয়সা ধন-দৌলত কার হবে কেমন।
প্রেম, বিয়ে সংসার সুখ, বন্ধুভাগ্য ভাই, কেমনে যাবে সাত দিন সে প্যাঁচাল-ই বলে যাই।
কন্যা, তুলা আর বৃশ্চিক রাশিতে হবে, চাঁদের অবস্থান।
সেই মতো ঘটিবে ঘটন, জ্যোতিষী বলে যান।

মেষ রাশির সপ্তাহ প্যাঁচালী: বর্তমান সপ্তাহটি মেষ রাশির জাতক জাতিকার জন্য ঝামেলাপূর্ণ হতে পারে। সপ্তাহের শুরুর দিকে শরীর স্বাস্থ্য ভালো যাবে না। কাজের লোক বা অধীনস্ত কর্মচারীদের কাজে সন্তুষ্ট হতে পারবেন না। সপ্তাহের প্রথম কর্মদিবসে সহকর্মীদের সাথে ঝামেলা দেখা দেবে। সপ্তাহের মধ্যভাগটা আপনার জন্য শুভ সম্ভাবনাময়। ব্যবসায়ীক কাজে আশানুরুপ সাফল্য পাবেন। দাম্পত্য ক্ষেত্রে সুখ শান্তি ফিরে পাবেন। জীবন সাথীর সাহায্য লাভের যোগ। ঠিকাদারী সাপ্লাই ও পাইকারী বাণিজ্যে আশানুরুপ সাফল্য পেতে পারেন। সপ্তাহের শেষ দিকে ঝুঁকিপূর্ণ বিনিয়োগে লোকশানের আশঙ্কা প্রবল। রাস্তাঘাটে হয়রানির সম্মূখীন হতে হবে। দুর্ঘটনা থেকে সতর্ক থাকুন। শেয়ার বাণিজ্যে লোকশানের আশঙ্কা প্রবল। কোনো আত্মীয়ের অস্ত্রপচার হতে পারে। পাওনাদারের তাগাদা বৃদ্ধি পাবে। সারা সপ্তাহ জুড়েই চিকিৎসা ব্যয় বৃদ্ধি পাবে।

বৃষ রাশির সপ্তাহ প্যাঁচালী: সপ্তাহটি বৃষ রাশির জাতক জাতিকার জন্য শুভ সম্ভাবনাময়। সপ্তাহের শুরুর দিকে প্রেমে সাফল্য পেতে পারেন। নতুন প্রেমের প্রস্তাবে সাড়া দিতে কিছুটা ইতস্ত করতে পারেন। সন্তানের জন্য আর্থিক ব্যয় বৃদ্ধি পাবে। সপ্তাহের মধ্যভাগে আপনার কর্মস্থলে নানা রকম ঝামেলা দেখা দেবে। সহকর্মী ও অধীনস্ত কর্মচারীর দ্বারা প্রতারিত হওয়া বা ঝামেলার শিকার হওয়ার আশঙ্কা প্রবল। কোনো মূল্যবান দ্রব্য হারিয়ে যাওয়ার আশঙ্কা। সপ্তাহের শেষ দিকে ব্যবসা বাণিজ্য নিয়ে কিছুটা ঝামেলা দেখা দেবে। অংশিদারী ব্যবসায় ঝামেলার আশঙ্কা প্রবল। ব্যবসায়ীদের আশানুরুপ আয় রোজগার হবে না। দাম্পত্য ক্ষেত্রে অশান্তি কলহের পাশাপাশি সন্দেহ প্রবণতা দেখা দেবে।

মিথুন রাশির সপ্তাহ প্যাঁচালী: মিথুন রাশির জাতক জাতিকাদের সময় ভালো মন্দ মিলিয়ে। সপ্তাহের শুরুর দিকে পারিবারিক কোনো অনুষ্ঠানের আয়োজন করতে পারেন। বাড়ীতে বহু আত্মীয় স্বজনের আগমন হতে পারে। জমি ভূমি আবাসন ও স্থাবর সম্পত্তি সংক্রান্ত বিষয়ে সাফল্য আশা করা যায়। সপ্তাহের মধ্যভাগে প্রেমের ক্ষেত্রে কিছু ঝামেলা হতে পারে। প্রেমিক প্রেমিকাদের রোমান্সে হঠাৎ করেই কোনো বাধা বিপত্তি দেখা দেবে। শিল্পী ও কলাকুশলীদের সময় ভালো যাবে। নতুন কোনো কাজের সুযোগ পেয়ে যাবেন। সন্তানের পড়াশোনা নিয়ে কিছুটা ব্যস্ত হতে পারেন। সপ্তাহের শেষ দিকে শরীর ভালো যাবে না। কাজের লোকের দ্বারা ক্ষতিগ্রস্ত হতে পারেন। ব্যবসায়ীদের আয় রোজগারে বাধা বিপত্তি দেখা দেবে। কর্মস্থলে সহকর্মীদের সাথে বিরোধে জড়িয়ে যাওয়ার আশঙ্কা। কিছু আর্থিক সঙ্কটের সম্মূখীন হতে পারেন।

কর্কট রাশির সপ্তাহ প্যাঁচালী: এ সপ্তাহটি কর্কট রাশির জাতক জাতিকার জন্য শুভাশুভ মিশ্র। সপ্তাহের শুরুর দিকে বিদেশ থেকে কোনো ভালো সংবাদ পেতে পরেন। গার্মেণ্টস ও বস্ত্র ব্যবসায়ীরা ভালো আয়ের সুযোগ পেতে পারেন। ভাই বোনের জন্য অর্থ ব্যয়ের যোগ। বিকাশ ও রকেট এজেন্টদের বা বিদ্যুতের কার্ড রিচার্জ কারীদের আর্থিক ঝুঁকির আশঙ্কা প্রবল। প্রতিবেশী কারো সাথে কোনো দ্বন্দ্ব হতে পারে। সপ্তাহের মধ্যভাগে গৃহস্থালী কাজে ব্যস্ততা বৃদ্ধি পাবে। সংসারের জন্য কোনো আসবাব বা ইলেকট্রনিক্স দ্রব্য ক্রয় করতে পারেন। মায়ের সাথে কিছু বাক্য বিনিময় হতে পারে। আত্মীয়দের সাথে সম্পর্ক ভালো যাবে না। সপ্তাহের শেষ দিকে শিল্পী ও কলাকুশলীদের ভালো সময় যাবে না। শারীরিক দূর্বলতার কারণে কোনো অনুষ্ঠানের সূচী বাতিল করতে হতে পারে। রোমান্টিক ক্ষেত্রে অহেতুক সন্দেহ ভুল বোঝাবুঝি ও ঝামেলা দেখা দেবে।বিদ্যার্থীদের পড়াশোনায় মনযোগের অভাব দেখা দেবে।

সিংহ রাশির সপ্তাহ প্যাঁচালী: সপ্তাহটি সিংহ রাশির জাতক জাতিকার মিশ্র সম্ভাবনাময়। সপ্তাহের শুরুতে বকেয়া টাকা আদায়ের সুযোগ আসবে। সঞ্চয়ের প্রচেষ্টায় অগ্রগতি হবে। কোনো সামাজিক অনুষ্ঠানে অংশ নিতে পারেন। খুচরা ও পাইকারী ব্যবসায়ীরা ভালো আয় রোজগার করার সুযোগ পাবেন। সপ্তাহের মধ্যভাগে যোগাযোগ থেকে লাভবান হবেন। অ্যাপ ভিত্তিক সেবা সিষ্টেমে ভালো আয় রোজাগারের সুযোগ রয়েছে। ছোট ভাই বোনের চাকরি লাভের যোগ প্রবল। কোনো ভাই বোনের বিদেশ যাত্রার সুযোগ হতে পারে। সপ্তাহের শেষ দিকে পারিবারিক ক্ষেত্রে কিছু ঝামেলা দেখা দেবে। মায়ের সাথে কোনো বিষয়ে ভুল বোঝাবুঝি হতে পারে। যানবাহন ও আবাসন সংক্রান্ত সমস্যার সমাধান করতে পারেন। আত্মীয়দের সাহায্য লাভের যোগ কম। কর্মস্থলে কিছু প্রত্যাশা পূরণ হতে পারে।

কন্যা রাশির সপ্তাহ প্যাঁচালী: কন্যার জাতক জাতিকাদের সপ্তাহটি মিশ্র সম্ভাবনাময়। সপ্তাহের শুরুতে ক্ষমতা ও প্রভাব বৃদ্ধি পাবে। সামাজিক ও সাংগঠনিক কাজে সাফল্য আসবে। পিতার সাহায্য পাবেন। চাকরি সংক্রান্ত পরীক্ষায় সাফল্য আসবে। সপ্তাহের মধ্যভাগে আর্থিক দিক থেকে লাভবান হবেন। বকেয়া ব্যবসায়ীক টাকা আদায় হতে পারে। চাকরীজীবীরা কিছু অতিরিক্ত আয়ের সুযোগ পেতে পারেন। জাতিকাদের বস্ত্র ও স্বর্ণালঙ্কার লাভের যোগ প্রবল। কোনো সামাজিক বা সাংগঠনিক অনুষ্ঠানে অংশ নেবার যোগ। সপ্তাহের শেষ দিকে যোগাযোগ থেকে লাভের আশা আছে। অ্যাপ ভিত্তিক সেবাদানকারী প্রতিষ্ঠানে ভালো আয়ে রোজগারের যোগ। বিদেশ থেকে কোনো ভালো সংবাদ আসবে। ছোট ভাই বোনের বিবাহ সংক্রান্ত বিষয়ে অগ্রগতির যোগ।

তুলা রাশির সপ্তাহ প্যাঁচালী: তুলা রাশির জাতক জাতিকার জন্য শুভাশুভ মিশ্র। সপ্তাহের প্রথম দিকে ব্যয় বৃদ্ধি পাবে। দূর দেশে যাত্রার সুযোগ পেতে পারেন। প্রবাসীদের কোনো ভিসা বা আকামা সংক্রান্ত জটিলতা দেখা দিতে পারে। ট্রান্সপোর্ট ব্যবসায়ীরা লোকশানের সম্মূখীন হবেন। আইনগত জটিলতার সমাধান আশা করতে পারেন। সপ্তাহের মধ্যভাগে আপনার প্রভাব প্রতিপত্তি ও ক্ষমতা বৃদ্ধি পাবে। কর্মস্থলে নতুন কোনো দায়িত্ব পেতে পারেন। সাংগঠনিক কাজে সম্মান ও মর্যাদা বৃদ্ধির যোগ প্রবল। সপ্তাহের শেষ দিকে বকেয়া টাকা পয়সা আদায়ের সুযোগ পাবেন। খুচরা ও পাইকারী বাণিজ্যে লাভবান হওয়ার যোগ। হোটেল ও রেস্টুরেন্ট ব্যবসায়ীরা কোনো প্রকার আইনগত জটিলতায় পড়তে পারেন। সঞ্চচয়ের প্রচেষ্টায় বাধা বিপত্তি দেখা দেবে।

বৃশ্চিক রাশির সপ্তাহ প্যাঁচালী: এ সপ্তাহটি বৃশ্চিক রাশির জন্য শুভাশুভ মিশ্র সম্ভাবনাময়। সপ্তাহের শুরুতে বাড়ীতে বড় ভাই বোনের অসুস্থতার কারণে কিছু সাহায্য করতে হতে পারে। বন্ধুর সাহায্য পেতে পারেন। ব্যবসায়ীদের ব্যবসা বাণিজ্যে আশানুরুপ আয়ের সুযোগ কম। সপ্তাহের মধ্যভাগ থেকে ব্যয় বৃদ্ধি পাবে। বিদেশ যাত্রা বা দূরের যাত্রার যোগ প্রবল। সাংসারিক প্রয়োজনে ব্যয় বৃদ্ধি পাবে। বিদেশ থেকে কোনো প্রবাসীর দেশে আগমনের যোগ রয়েছে। ট্রান্সপোর্ট ও ট্রাভেল এজেন্সী ব্যবসায় আশানুরুপ লাভ হবে না। আইনগত জটিলতা বৃদ্ধি পাবে। কোনো কোনো ক্ষেত্রে জামিন বাতিল হয়ে কারাগারে যেতে হতে পারে। সপ্তাহের শেষ দিকে আপনার আয় রোজগার ও প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে। শিক্ষা ও গবেষণা সংক্রান্ত কাজে সাফল্য পাবেন। সরকারী বৃত্তি লাভের যোগ প্রবল।

ধনু রাশির সপ্তাহ প্যাঁচালী: ধনু রাশির জাতক জাতিকাদের সপ্তাহটি ভালো মিশ্র সম্ভাবনাময়। সপ্তাহের শুরুতে কর্মক্ষেত্রে কিছু বাড়তি দায়িত্ব পেতে পারেন। প্রভাব শালী ব্যক্তিদের সাথে আপনার সম্পর্কের উন্নতি হবে। বেকারদের সাময়ীক কর্ম লাভের যোগ প্রবল। রাজনৈতিক ও সাংগঠনিক কাজে ব্যস্ত হতে পারেন। সপ্তাহের মধ্যভাগে আপনার ব্যবসায়ীক অবস্থার উন্নতি আশা করা যায়। বকেয়া কোনো বিল আদায় হতে পারে। শ্রমজীবীদের বাড়তি আয়ের সুযোগ রয়েছে। বাড়ীতে কোনো বড় ভাই বোনের সাহায্য পেতে পারেন। সপ্তাহের শেষ দিকে ব্যয় বৃদ্ধি পাবে। আইনজীবী ও ট্যাক্স ভ্যাটের উকিলদের ভালো আয় রোজগার হবে। ট্রান্সপোর্ট ও ট্রাভেল এজেন্সী ব্যবসায়ীদের আয় রোজাগর বৃদ্ধির যোগ।

মকর রাশির সপ্তাহ প্যাঁচালী: মকর রাশির জাতক জাতিকাদের সপ্তাহটি শুভাশুভ মিশ্র। সপ্তাহের শুরুতে ভাগ্য উন্নতির সুযোগ পাবেন। জীবীকার জন্য বিদেশ যাত্রার ক্ষেত্রে কোনো ভালো সুযোগ পেতে পারেন। উচ্চ শিক্ষার্থে ইউরোপ আমেরিকা যাওয়ার প্রচেষ্টায় অগ্রগতি হবে। সপ্তাহের মধ্যভাগে আপনার কর্মস্থলে উন্নতির যোগ প্রবল। কোনো প্রভাবশালী কর্মকর্তার সাহায্যে বদলী বা ভালো কোনো পদপ্রাপ্তি হতে পারে। রাজনৈতিক নেতাকর্মীদের নতুন সুযোগ লাভের যোগ রয়েছে। বিদেশ থেকে কোনো ভালো কাজের অফর পেতে পারেন। সপ্তাহের শেষ দিকে বন্ধুর সাহায্য পেতে পারেন। ব্যবসায়ীক ক্ষেত্রে বড় ভাই এর আর্থিক সাহায্য লাভের যোগ প্রবল। আয় রোজগার বৃদ্ধি পাবে। শিল্পীদের আয়ের যোগ প্রবল। বিদ্যার্থীরা বৃত্তি পেতে পারেন।

কুম্ভরাশির সপ্তাহ প্যাঁচালী: কুম্ভ রাশির জাতক জাতিকাদের জন্য শুভাশুভ মিশ্র। সপ্তাহের শুরুতে দাম্পত্য অশান্তির কবলে পড়তে পারেন। রাস্তাঘাটে আইনগত হয়রানির আশঙ্কা। ঝুঁকিপূর্ণ বিনিয়োগে লোকশান হতে পারে। পাওনাদারের সাথে কোনো প্রকার বিবাদে জড়িয়ে পড়তে পারেন। কোনো পরিচিতজনের মৃত্যু সংবাদ পেতে পারেন। বিনিয়োগে ঝুঁকি বৃদ্ধি পাবে। সপ্তাহের মধ্যভাগে ভাগ্য উন্নতির সুযোগ আসবে। কর্মের জন্য বিদেশ যাত্রার যোগ প্রবল। বিশ্ব বিদ্যালয়ের শিক্ষার্থীরা কোনো পরীক্ষা নিয়ে ব্যস্ত হতে পারেন। বৈদেশীক ব্যবসা বাণিজ্যে আশানুরুপ অগ্রগতি হবে। আমদানী রপ্তাণী বাণিজ্যে সফল হতে পারেন। সপ্তাহের শেষ দিকে শিক্ষক ও গবেষকদের কাজে সাফল্য আসবে। সরকারী চাকুরেদের নতুন পদ লাভের যোগ। সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে।

মীন রাশির সপ্তাহ প্যাঁচালী: মীন রাশির জাতক জাতিকাদের সপ্তাহটি শুভ সম্ভাবনাময়। সপ্তাহের শুরুর দিকে অবিবাহিতদের বিবাহের যোগ প্রবল। অংশিদারী ও যৌথ ব্যবসায় ভালো আয়ের সুযোগ আসবে। জীবন সাথীর পরিবার থেকে কিছু অর্থ সাহায্য পেতে পারেন। আয় রোজগার বৃদ্ধির সুযোগ আসবে। সপ্তাহের মধ্যভাগে সময় কিছুটা প্রতিকূল থাকবে। রাস্তাঘাটে দুর্ঘটনার আশঙ্কা রয়েছে। পুলিশি হয়রানি বা জরিমানার সম্মূখীন হতে পারেন। ব্যাংক ঋণ সংক্রান্ত জটিলতা দেখা দেবে। সপ্তাহের শেষ দিকে আপনার আয় রোজগারের সুযোগ বাড়বে। ভাগ্য সহায় হতে পারে। ভাগ্য উন্নতির জন্য দূর দেশে যাত্রা শুভ। বিদ্যার্থীরা বিদেশে পড়াশোনার সুযোগ পাবেন। ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে বিদেশ যাত্রার যোগ। কোনো প্রভাবশালী ব্যক্তির সাহায্য লাভের আশা রয়েছে। শিক্ষক ও পিতার আশীর্বাদে অসাধ্যকে সাধ্য করতে পারবেন।

সর্বশেষ - ফিচার