বুধবার , ২৩ জানুয়ারি ২০১৯ | ১৫ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
  1. আইন ও অপরাধ
  2. আজকের আবহাওয়া পূর্বাভাস
  3. আন্তর্জাতিক
  4. আপনার স্বাস্থ্য
  5. ইতিহাসের এই দিনে
  6. উত্তরাঞ্চলের খবর
  7. উপজেলা পরিষদ নির্বাচন
  8. কৃষি, অর্থ ও বাণিজ্য
  9. খেলাধুলা
  10. চাকরির খবর
  11. দেশ প্রতিদিন
  12. ধর্ম ও জীবন
  13. নারী ও শিশু
  14. প্রতিদিনের কথা
  15. প্রতিদিনের রাশিফল

হিলি সীমান্ত এলাকা পরিদর্শন ও বিজিবির সহিত সাক্ষাত করলেন বিএসএফের আইজি

প্রতিবেদক
admin2022
জানুয়ারি ২৩, ২০১৯ ৬:১৫ অপরাহ্ণ

মুসা মিয়া, হিলি (দিনাজপুর) প্রতিনিধি দিনাজপুরের হিলি সীমান্ত এলাকা পরিদর্শন ও বিজিবির সাথে সাক্ষাত করলেন ভারতীয় সীমান্ত রক্ষি বাহিনী বিএসএফের শিলিগুড়ির নর্থবেঙ্গল ফ্রন্টিয়ারের আইজি আজমল শিং।

মঙ্গলবার সকাল ১০টা ২০ মিনিটে তিনি হিলি সীমান্তের চেকপোষ্ট গেটের ২৮৫নং মেইন পিলারের ১১নং সাবপিলার সংলগ্ন শুন্যরেখায় আসলে জয়পুরহাট-২০ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে.কর্নেল রাশেদ মোহাম্মদ আনিসুল হক তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। পরে বিজিবি ও বিএসএফ একে অপরের পক্ষ থেকে বিভিন্ন উপহার সামগ্রী বিনিময় করা হয়। এর পরে তারা একে অপরের সহিত কুশল বিনিময় করেন। এর পরে তিনি হিলি সীমান্ত এলাকা ত্যাগ করেন।

এসময় সেখানে ভারতের রায়গঞ্জ সেক্টরের ডিআইজি টিজে সিমথি, পতিরাম-১৯৯ বিএসএফ ব্যাটালিয়নের অধিনায়ক বিএসনেগি, ভারতের হিলি বিএসএফ ক্যাম্প কমান্ডার এসি রোহিত কুমার, বিজিবির পক্ষে বিজিবির হিলি আইসিপি ক্যাম্প কমান্ডার সুবেদার চাঁন মিয়া, চেকপোষ্ট কমান্ডার নায়েক রাকিবসহ উভয় বাহিনীর নারী ও পুরুষ সৈনিকগন উপস্থিত ছিলেন।

বিজিবির হিলি আইসিপি ক্যাম্প কমান্ডার সুবেদার চাঁন মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, আজ মঙ্গলবার সকালে ভারতের বিএসএফের নর্থবেঙ্গল ফ্রন্টিয়ারের আইজি আজমল শিং হিলি সীমান্ত এলাকা পরিদর্শনে আসেন। এসময় তিনি ব্যাটালিয়ন অধিনায়ক এর সাথে সৌজন্য সাক্ষাত করেন এবং উভয়ে শুভেচ্ছা ও কুশল বিনিময় করেন।

সর্বশেষ - ফিচার