শনিবার , ১৯ জানুয়ারি ২০১৯ | ১০ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
  1. আইন ও অপরাধ
  2. আজকের আবহাওয়া পূর্বাভাস
  3. আন্তর্জাতিক
  4. আপনার স্বাস্থ্য
  5. ইতিহাসের এই দিনে
  6. উত্তরাঞ্চলের খবর
  7. উপজেলা পরিষদ নির্বাচন
  8. কৃষি, অর্থ ও বাণিজ্য
  9. খেলাধুলা
  10. চাকরির খবর
  11. দেশ প্রতিদিন
  12. ধর্ম ও জীবন
  13. নারী ও শিশু
  14. প্রতিদিনের কথা
  15. প্রতিদিনের রাশিফল

হাতীবান্ধায় সড়ক দূর্ঘটনায় ১জন নিহত ও আহত ১

প্রতিবেদক
admin2022
জানুয়ারি ১৯, ২০১৯ ১২:৩৩ অপরাহ্ণ

হাতীবান্ধা (লালমনিরহাট) প্রতিনিধি :  শনিবার সকালে লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার বড়খাতা রমনীগঞ্জ এলাকায় মহা সড়কে আকিজ কোম্পানী নামক স্থানে পাটগ্রাম গামী একটি সার বোঝাই ট্রাকের সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষে ঘটনা স্থলে কার চালক শরিফুল ইসলাম (২১) নিহত হয়েছে।

প্রত্যক্ষ দর্শী সূত্রে জানা গেছে, শীতের সকালে ঘন কুয়াশার মাঝে লালমনিরহাট থেকে ছেড়ে আসা পাটগ্রাম অভিমুখে দ্রুতগামী একটি সার বোঝাই ট্রাকের সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি প্রাইভেট কারের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সংঘর্ষে প্রাইভেট কারটি দুমড়ে মুচড়ে যায় এবং চালক শরিফুল ইসলাম ঘটনাস্থলে মারা যায়। অপর হেলপারকে (অজ্ঞাত) গুরুত্বর আহতাবস্থায় উদ্ধার করে হাতীবান্ধা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। দূর্ঘটনার খবর শুনে হাতীবান্ধা হাইওয়ে থানার পুলিশ ঘটনাস্থাল প্রাথমিক পরিদর্শন শেষে ঘাতক ট্রাক যাহার নং-ঢাকা মেট্রো-ট-২২-৬৪৭৫ ও প্রাইভেটকার নং-ঢাকা মেট্রো-গ ১৯-৮৬২৫ আটক করে থানায় নিয়ে যায় পুলিশ।

উল্লেখ্য নিহত প্রাইভেট কার চালক শরিফুল ইসলাম নীলফামারী জেলার জলঢাকা থানার ট্যাংগোনমারী ইউনিয়নের চারাভিজা গ্রামের বালুল হোসেনের পুত্র বলে জানাগেছে। এ খবর লেখা সময় পর্যন্ত নিহত চালক শরিফুলের ওয়ারিশবর্গ আসেনি বলে হাইওয়ে থানা ওসি প্রসূন কান্তি দাস নিশ্চিত করেছে

সর্বশেষ - ফিচার