শনিবার , ১৯ জানুয়ারি ২০১৯ | ১০ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
  1. আইন ও অপরাধ
  2. আজকের আবহাওয়া পূর্বাভাস
  3. আন্তর্জাতিক
  4. আপনার স্বাস্থ্য
  5. ইতিহাসের এই দিনে
  6. উত্তরাঞ্চলের খবর
  7. উপজেলা পরিষদ নির্বাচন
  8. কৃষি, অর্থ ও বাণিজ্য
  9. খেলাধুলা
  10. চাকরির খবর
  11. দেশ প্রতিদিন
  12. ধর্ম ও জীবন
  13. নারী ও শিশু
  14. প্রতিদিনের কথা
  15. প্রতিদিনের রাশিফল

প্রতারণার অভিযোগে সোনাক্ষীকে আইনি নোটিশ!

প্রতিবেদক
admin2022
জানুয়ারি ১৯, ২০১৯ ২:৫৪ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক: টাকা নিয়ে অনুষ্ঠানে না যাওয়ার অভিযোগ উঠেছে বলিউডের জনপ্রিয় নায়িকা সোনাক্ষী সিনহার বিরুদ্ধে। এ নিয়ে আইনি জটিলতার সম্মুখীন হয়েছেন ভারতীয় এই গ্ল্যামারস অভিনেত্রী। অগ্রিম নিয়ে অনুষ্ঠানে যাওয়ার সোনাক্ষীসহ সাতজনকে অভিযুক্ত করে ৩৭ লক্ষ টাকার প্রতারণা করেছেন মুরাদাবাদের প্রমোদ শর্মা। যেজন্য সোনাক্ষীকে পাঠানো হলো আইনি নোটিশ।

যদিও এ বিষয়ে এখনো নিজে কোনো জবাব দেননি সোনাক্ষী। ওই ব্যক্তির অভিযোগ, একটি অনুষ্ঠানে পারফর্ম করার জন্য তিনি সোনাক্ষীকে ২৮ লক্ষ টাকা দিয়েছিলেন। পাশাপাশি অন্যান্য খরচে জন্য দিয়েছিলেন আরো ৯ লক্ষ টাকা। এই ৩৭ লক্ষ টাকা অভিনেত্রী অগ্রিম দেয়া হলেও তিনি চুক্তি অনুযায়ী ওই অনুষ্ঠানে পারফর্ম করেননি। এমনকি, সোনাক্ষী সোশ্যাল মিডিয়ায় ওই শোয়ের প্রচার নিজে করবেন বলেও প্রতিশ্রুতি দিয়ে তা করেননি বলে অভিযোগ করছেন ওই ব্যক্তি।

জানা গেছে, পুরুষদের একটি ফ্যাশান ব্র্যান্ডের তরফে একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে পারফর্ম করার কথা ছিল সোনাক্ষী সিনহার। তবে সোনাক্ষী না পৌঁছনোয় সেখানে দর্শকরা ভাঙচুর করে বলেও অভিযোগ উদ্যোক্তাদের। এ ঘটনায় ওই ব্যক্তি ‘দাবাং গার্ল’-এর বিরুদ্ধে মুরাদাবাদ থানায় প্রতারণার অভিযোগ দায়ের করার প্রেক্ষিতে পুলিশের তরফে অভিনেত্রীর কাছে আইনি নোটিশ পাঠানো হয়েছে।

উল্লেখ্য, ২০১০ সালে সালমান খানের বিপরীতে ‘দাবাং’ সিনেমায় অভিনয়ের মধ্য দিয়ে বলিউড ইন্ডাস্ট্রিতে অভিষেক হয় সোনাক্ষী সিনহার। এরপর দাবাং, টু, লুটেরা, আকিরা, হলিডে আর রাজকুমার, তেভার, বুলেট রাজা, ইত্তেফাকসহ একাধিক ছবিতে অভিনয় করে দর্শক মাতিয়েছেন বলিপাড়ার এই ক্রেজিগার্ল।

সর্বশেষ - ফিচার