শুক্রবার , ১৮ জানুয়ারি ২০১৯ | ২২শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
  1. আইন ও অপরাধ
  2. আজকের আবহাওয়া পূর্বাভাস
  3. আন্তর্জাতিক
  4. আপনার স্বাস্থ্য
  5. ইতিহাসের এই দিনে
  6. উত্তরাঞ্চলের খবর
  7. উপজেলা পরিষদ নির্বাচন
  8. কৃষি, অর্থ ও বাণিজ্য
  9. খেলাধুলা
  10. চাকরির খবর
  11. দেশ প্রতিদিন
  12. ধর্ম ও জীবন
  13. নারী ও শিশু
  14. প্রতিদিনের কথা
  15. প্রতিদিনের রাশিফল

হাতীবান্ধায় শাহ্ গরীবুল্লাহ্ দরবেশ (রহ:)৭৮তম বার্ষিক ইছালে ছওয়াব ২০জানুয়ারি

প্রতিবেদক
admin2022
জানুয়ারি ১৮, ২০১৯ ৫:২০ অপরাহ্ণ

কাজী আলতাব হোসেন, হাতীবান্ধা (লালমনিরহাট) প্রতিনিধি- লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার প্রখ্যাত বুজুর্গ হযরত শাহ্ গরীবুল্লাহ্ দরবেশ (রহ:) এর ৭৮তম মৃত্যু বার্ষিকী ইছলে ছওয়াব আগামী রবিবার মাজার প্রাঙ্গনে অনুষ্ঠিত হবে।

তদুপলক্ষে মাজার প্রাঙ্গনে সার্বিক প্রস্তুতি সম্পুর্ন হয়েছে। ব্যাপক প্রচার প্রচারনা অব্যহত রয়েছে। ইত্যে মধ্যে মাহফিল সফল করতে দেশের বিভিন্ন এলাকা থেকে লাখো মুরিদান আশেকান ভক্তবৃন্দ গরু ,ছাগল, চাল, টাকা দান করতে আসতে শরু করেছে। তৈরি হয়েছে ধাপে ধাপে গেট এবং সাদৃশ্য মঞ্চ,শত বর্গ ফুটের মুল প্যান্ডেল এবং বাহিরে সরকারী এস এস হাই স্কুল মাঠে দোকান পাট বসার জন্য ৩০ হাজার বর্গফুট জায়গায় স্টল প্রস্তুত করা হয়েছে। এসব স্টল ঢাকা সহ সারা দেশের বিভিন্ন ব্যবসায়ীগণ অগ্রিম পজেশন সংগ্রহ করছে। অপরদিকে সুষ্টভাবে তবারক ও খাবার পরিবেশনের জন্য শাহ গরীবুল্লা মাধ্যমিক বালিকা বিদ্যালয় মাঠ ও ভবন সমুহ নির্ধারিত স্থানে প্রস্তুত করা হয়েছে। মটর সাইকেলসহ সর্বপ্রকার যানবাহন পার্কিং এর জন্য সু ব্যবস্থা করা হয়েছে। এছারাও সার্বিক শান্তি শৃংঙ্খলা রক্ষার্থে শত শত সেচ্ছা সেবক আনসার,ভিডিপি,গ্রাম পুলিশ ছারাও পুলিশ আইন শৃংঙ্খলা নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।

সংশ্লিষ্ট প্রশাসনের আন্তরিক সহযোগিতায় ইত্যেমধ্যে পরিচালনা কমিটি ছারাও পুলিশ সুপার রশিদুল ইসলাম,সহকারী পুলিশ সুপার (বি-সার্কেল) তাপস সরকার, ইউএনও সামিউল আমিন,উপজেলা পরিষদ চেয়ারম্যান লিয়াকত হোসেন বাচ্চু, অফিসার ইনচার্জ ওমর ফারুক কবর জিয়ারতের পাশাপাশি মাহফিলের কার্যক্রম পরিদর্শ করেছেন। ২০ জানুয়ারী বাদ আছর পবিত্র মিলাদ মাহফিলের মাধ্যমে শুরু হবে মুল অনুষ্ঠান। অনুষ্ঠানে দেশের বিভিন্ন প্রখ্যাত আলেম বক্তাগণ ওয়াজ করবেন। জিকির আজগার কোরআন হাদিস ব্যাখ্যা ও পর্যালোচনা শেষে ২১ জানুয়ারি আখেরি মুনাজাত শেষে তবারক বিতরন শুরু হবে। উক্ত ইছলে ছওয়াব সফল করতে বাস্তবায়ন ও পরিচালনা কমিটি সর্বস্তরের মুসলিম জনতা ভক্তবৃন্দের সার্বিক সহযোগিতা কামনা করেছেন।

নিউজবিজয়২৪.কম/ ফারুক হোসেন (নিশাত)

সর্বশেষ - ফিচার