বৃহস্পতিবার , ১৭ জানুয়ারি ২০১৯ | ২৩শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
  1. আইন ও অপরাধ
  2. আজকের আবহাওয়া পূর্বাভাস
  3. আন্তর্জাতিক
  4. আপনার স্বাস্থ্য
  5. ইতিহাসের এই দিনে
  6. উত্তরাঞ্চলের খবর
  7. উপজেলা পরিষদ নির্বাচন
  8. কৃষি, অর্থ ও বাণিজ্য
  9. খেলাধুলা
  10. চাকরির খবর
  11. দেশ প্রতিদিন
  12. ধর্ম ও জীবন
  13. নারী ও শিশু
  14. প্রতিদিনের কথা
  15. প্রতিদিনের রাশিফল

সুন্দরগঞ্জে স্ত্রী হত্যা মামলায় স্বামীর জবানবন্দী গ্রহণ

প্রতিবেদক
admin2022
জানুয়ারি ১৭, ২০১৯ ৮:৪৩ অপরাহ্ণ

আবু বক্কর সিদ্দিক, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধিঃ গাইবান্ধার সুন্দরগঞ্জে প্রতিপক্ষকে ফাঁসাতে শ্বাসরোধে স্ত্রী হত্যা মামলায় গ্রেফতারকৃত স্বামী আতোয়ার রহমানের জবানবন্দী রেকর্ড করেছে বিজ্ঞ আদালত।

বিভিন্ন সূত্রে জানা যায়, বুধবার সন্ধ্যায় সুন্দরগঞ্জ আমলী আদালতের বিজ্ঞ অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ নজরুল ইসলাম ১’শ ৬৪ ধারার বিধানমতে আসামী আতোয়ার রহমানের জবানবন্দী রেকর্ড করেন। কঞ্চিবাড়ি পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক- এনায়েত কবীর জানান, গত ৭ জানুয়ারী সকালে উপজেলার কঞ্চিবাড়ি ইউনিয়নের সতীরজান গ্রামের চরপাড়া মসজিদ সংলগ্ন নিজের শয়নঘর থেকে ২ সন্তানের জননী আনোয়ারা বেগমের (৩৬) ফাঁসিতে ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। একই সঙ্গে প্রতিপক্ষকে ফাসানোর উদ্দেশ্যে স্ত্রী হত্যার অভিযোগে স্বামী আতোয়ার রহমানকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়। এব্যাপারে নিহতের বড় ভাই বাদী হয়ে আতোয়ার রহমানকে একমাত্র আসামী করে একটি হত্যা মামলা করেন। আসমী আতোয়ার রহমান সতীরজান গ্রামের রিয়াজল হকের পুত্র।

বিষয়টি নিশ্চিত করে কোর্ট পুলিশ পরিদর্শক- বেলাল হোসেন জানান, বুধবার আসামী আতোয়ার রহমানের স্বীকারোক্তিমূলক জবানবন্দী রেকর্ড করেছেন বিজ্ঞ আদালত।

সর্বশেষ - ফিচার