রবিবার , ১৩ জানুয়ারি ২০১৯ | ২২শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
  1. আইন ও অপরাধ
  2. আজকের আবহাওয়া পূর্বাভাস
  3. আন্তর্জাতিক
  4. আপনার স্বাস্থ্য
  5. ইতিহাসের এই দিনে
  6. উত্তরাঞ্চলের খবর
  7. উপজেলা পরিষদ নির্বাচন
  8. কৃষি, অর্থ ও বাণিজ্য
  9. খেলাধুলা
  10. চাকরির খবর
  11. দেশ প্রতিদিন
  12. ধর্ম ও জীবন
  13. নারী ও শিশু
  14. প্রতিদিনের কথা
  15. প্রতিদিনের রাশিফল

মিথ্যা সংবাদ প্রকাশ করে জনগণকে বিভ্রান্ত ছড়াবেন না- সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ

প্রতিবেদক
admin2022
জানুয়ারি ১৩, ২০১৯ ৭:৩৪ অপরাহ্ণ

আদিতমারী (লালমনিরহাট) প্রতিনিধিঃ  সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ বলেছেন, মিথ্যা সংবাদ প্রকাশ করে জনগণকে বিভ্রান্ত ছড়াবেন না। সংবাদিকরা হল সমাজের দর্পণ।বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করাই তাদের কাজ এজন্য তিনি  সরকারের বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকান্ড তুলে ধরতে সাংবাদিকদের সহযোগীতা কামনা করেন।
তিনি রোববার দুপুরে লালমনিরহাট সার্কিট হাউজ হল রুমে সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

নুরুজ্জামান আহমেদ বলেন, এই অঞ্চল মানুষ অভাব পীড়িত ছিল, এক সময় এই অঞ্চলের মানুষকে মফিজ বলা হত কিন্তু বঙ্গ বন্ধু কন্যা শেখ হাসিনা সরকার সেই দুর্ণাম ঘুছিয়েছেন।
আমি এ জেলার সন্তান সবাইকে নিয়ে উন্নয়নমূলক কাজ করতে চাই।

তিনি আরও বলেন, সংসদ নির্বাচনের পর ৭ জানুয়ারী প্রধান মন্ত্রী আমাকে সমাজ কল্যাণ মন্ত্রনালয়ের প্রতি মন্ত্রী থেকে পূর্ণ মন্ত্রীর দায়িত্ব দিয়ে পুরো জেলা বাসীকে সম্মানিত করেছেন।
অবহেলীত পশ্চ্যাৎ এই জেলা বিগত তিন যুগে কোন  পুর্নমন্ত্রীর দেয়নি। গত সংসদে সমাজ কল্যান প্রতিমন্ত্রী থাকাকালে সামাজিক বেষ্টিত নিরাপত্তাসহ ব্যাপক উন্নয়নমুলক কাজের অগ্রগতিককে প্রধান মন্ত্রী সমাজ কল্যাণ প্রতিমন্ত্রী  থেকে পুর্নমন্ত্রীর দায়িত্ব দিয়ে অবহেলীত মানুষের ভাগ্যে কাজ করতে পুরো জেলাবাসীকে সন্মান করেছে।

মন্ত্রী আরও ববলেন, এই জেলায় অসমাপ্ত কাজসহ আরও বৃহৎকাজ করে এই জেলাকে মডেল জেলায় রুপান্তিত করা হবে। পাশাপাশি দুর্নীতি ও মাদকমুক্ত জেলা ঘোষনা করা হবে।

এ সময় উপস্থিত ছিলেন, লালমনিরহাট জেলা প্রসাশক শফিউল আরিফ,পুলিশ সুপার এসএম রশিদুল হক, জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি সিরাজুল হক, পৌর মেয়র রিয়াজুল হক রিন্টু,সিনিয়র সাংবাদিক গকুল রায়, শফিকুল ইসলাম কানু, মিজানুর রহমান মিনু সহ জেলার কর্মরত সকল সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

রেজাউল করিম রাজ্জাক, আদিতমারী- লালমনিরহাট প্রতিনিধি   ১৩ জানুয়ারী ২০১৮

সর্বশেষ - ফিচার