রবিবার , ১৩ জানুয়ারি ২০১৯ | ১২ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
  1. আইন ও অপরাধ
  2. আজকের আবহাওয়া পূর্বাভাস
  3. আন্তর্জাতিক
  4. আপনার স্বাস্থ্য
  5. ইতিহাসের এই দিনে
  6. উত্তরাঞ্চলের খবর
  7. উপজেলা পরিষদ নির্বাচন
  8. কৃষি, অর্থ ও বাণিজ্য
  9. খেলাধুলা
  10. চাকরির খবর
  11. দেশ প্রতিদিন
  12. ধর্ম ও জীবন
  13. নারী ও শিশু
  14. প্রতিদিনের কথা
  15. প্রতিদিনের রাশিফল

দিনাজপুরে সন্ত্রাসীদের হামলায় শ্রমিকলীগ নেতা হাসপাতালে : থানায় অভিযোগ

প্রতিবেদক
admin2022
জানুয়ারি ১৩, ২০১৯ ৭:৫০ অপরাহ্ণ

দিনাজপুর থেকে সিদ্দিক হোসেন: পূর্ব শত্রুতার জেরে অস্ত্রধারী সন্ত্রাসীদের হামলায় গুরুতর আহত হয়ে দিনাজপুর শহরের উপশহরে শ্রমিকলীগ ৯নং ওয়ার্ড শাখার সাধারণ সম্পাদক আব্দুর রহমান এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ ব্যাপারে কোতয়ালী থানায় অভিযোগ করেছে তার স্ত্রী মোছা. শাহিনা বেগম।

অভিযোগ সূত্রে জানা গেছে, গত ১০ জানুয়ারী বৃহস্পতিবার সকালে শহরের হাউজিং এস্টেট সংলগ্ন এলাকায় পুর্ব শত্রুতার জের ধরে ১নং উপশহর এলাকার ময়েজ উদ্দিনের পুত্র শেখ মন্টু মিয়া (৫৫), শেখ মন্টু মিয়ার পুত্র শফিকুল ইসলাম (২৪), স্ত্রী মনোয়ারা বেগম (৪৫), কন্যা সুমি বেগম (২২), আব্দুর রশিদের পুত্র শাহিনুর (২৫) বিভিন্ন দেশীয় অস্ত্র দিয়ে তার স্বামীকে হত্যার উদ্দেশ্যে মাথাসহ শরীরের বিভিন্ন অংশে বেদম প্রহার করে। এতে আব্দুর রহমানের অবস্থা গুরুতর হলে এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের পুরুষ সার্জারী বিভাগে ভর্তি করা হয়।

কর্তৃব্যরত চিকিৎসক প্রতিবেদককে জানান, আহত আব্দুর রহমান গুরুতর অবস্থায় ভর্তি হলে তার মাথার দুই পাশে পৃথকভাবে ১২টি সেলাই করা হয়। বর্তমানে তিনি চিকিৎসাধীন রয়েছেন তিনি।

এঘটনায় কোতয়ালী থানায় অভিযোগ দায়ের করা হলে হাসপাতালে ও ঘটনাস্থলে গিয়ে সঠিক ঘটনা তদন্ত সাপেক্ষে অভিযোগে নামধারীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলে জানান তদন্তকারী কর্মকতা এসআই জোবাইদুর রহমান।

সর্বশেষ - ফিচার