শনিবার , ১২ জানুয়ারি ২০১৯ | ১২ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
  1. আইন ও অপরাধ
  2. আজকের আবহাওয়া পূর্বাভাস
  3. আন্তর্জাতিক
  4. আপনার স্বাস্থ্য
  5. ইতিহাসের এই দিনে
  6. উত্তরাঞ্চলের খবর
  7. উপজেলা পরিষদ নির্বাচন
  8. কৃষি, অর্থ ও বাণিজ্য
  9. খেলাধুলা
  10. চাকরির খবর
  11. দেশ প্রতিদিন
  12. ধর্ম ও জীবন
  13. নারী ও শিশু
  14. প্রতিদিনের কথা
  15. প্রতিদিনের রাশিফল

নাটোরে স্বামীর যৌনাঙ্গ কর্তন করে হত্যার অভিযোগে স্ত্রী আটক

প্রতিবেদক
admin2022
জানুয়ারি ১২, ২০১৯ ২:৪৫ অপরাহ্ণ

নাটোর প্রতিনিধি.: নাটোরের গুরুদাসপুর উপজেলার মশিন্দা ইউনিয়নের মাঝপাড়া গ্রামে স্বামী হাবিল হোসেনের যৌনাঙ্গ কর্তন করে হত্যার অভিযোগ উঠেছে স্ত্রী রুমি খাতুনের বিরুদ্ধে। শুক্রবার মধ্য রাতে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানাযায়, ৬ মাস আগে কাবিল ও রুমির বিয়ে হয়। হাবিল চাটমোহর উপজেলার ধানকুরিয়া গ্রামের মো. নওশের বিশ্বাসের ছেলে এবং রুমির গুরুদাসপুর উপজেলার মশিন্দা ইউনিয়নের মাঝপাড়া গ্রামের মৃত. মকছেদ আলীর মেয়ে। কাবিল শশুড় বাড়িতে বেড়াতে এসেছিল। শুক্রবার মধ্য রাতে রুমি কাবিলের যৌনাঙ্গ কর্তন করেছে বলে সবাই অভিযোগ করছে। যৌনাঙ্গ কর্তন করার কিছুক্ষন পরেই কাবিল মারা যায়। রাতে বিষয়টি গোপন থাকলেও সকালে সবাই জানতে পায়। এ ঘটনা জানার পরে স্থানীয় লোকজন গুরুদাসপুর থানা পুলিশকে খবর দেয়।

গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সেলিম রেজা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, স্বামী স্ত্রীর মধ্যে মন মালিন্য হওয়ায় শুক্রবার মধ্য রাতে স্ত্রী রুমি তার স্বামী হাবিল হোসেনের যৌনাঙ্গ কর্তন করে। কর্তন করার কিছুক্ষন পরেই হাবিল মারা যায়।

পরে সকালে উঠে বাড়ির লোকজন জানতে পেরে গুরুদাসপুর থানা পুলিশকে খবর দেয়ওয়ার পরে স্ত্রী রুমি খাতুনকে আটক করা হয়েছে এবং মরদেহ ময়নাতদন্তের জন্য নাটোর মর্গে পাঠানো হবে বলে জানান তিনি।

সর্বশেষ - ফিচার