শনিবার , ৫ জানুয়ারি ২০১৯ | ১২ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
  1. আইন ও অপরাধ
  2. আজকের আবহাওয়া পূর্বাভাস
  3. আন্তর্জাতিক
  4. আপনার স্বাস্থ্য
  5. ইতিহাসের এই দিনে
  6. উত্তরাঞ্চলের খবর
  7. উপজেলা পরিষদ নির্বাচন
  8. কৃষি, অর্থ ও বাণিজ্য
  9. খেলাধুলা
  10. চাকরির খবর
  11. দেশ প্রতিদিন
  12. ধর্ম ও জীবন
  13. নারী ও শিশু
  14. প্রতিদিনের কথা
  15. প্রতিদিনের রাশিফল

বিপিএলের উদ্বোধনী দিনে মুখোমুখি হচ্ছেন যারা

প্রতিবেদক
admin2022
জানুয়ারি ৫, ২০১৯ ১২:৩৮ অপরাহ্ণ

স্পোর্টস ডেস্ক: অপেক্ষার প্রহর শেষে মিরপুরে প্রাণ ফিরেছে, এটুকু বললে যেন পুরোপুরি বলা হয় না। বলতে হয়, বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ষষ্ঠ আসরে মিরপুর শেরেবাংলা ক্রিকেট স্টেডিয়াম এখন প্রাণচাঞ্চল্যে টগবগ করে ফুটছে।উদ্বোধনী দিনের খেলায় ‘হোম অব ক্রিকেট’ খ্যাত মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে দুটি ম্যাচ।

শনিবার (৫ জানুয়ারি)দুপুর থেকে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ষষ্ঠ আসর শুরু হচ্ছে।

এবারের আসরে থাকছে না কোনো উদ্বোধনী অনুষ্ঠান কিংবা কনসার্টও। শনিবার দুপুরে বেলুন উড়িয়েই ঘোষণা করা হবে বিপিএলের উদ্বোধন। এরপর দুপুর সাড়ে ১২টায় আসরের প্রথম ম্যাচে মুখোমুখি হবে বর্তমান চ্যাম্পিয়ন রংপুর রাইডার্স ও চিটাগং ভাইকিংস। গত আসরের সফল দলের বিপক্ষে পয়েন্ট টেবিলের তলানিতে থাকা দলের লড়াই এবার কতটা জমে উঠে সেটিই এখন দেখার বিষয়।

ষষ্ঠ বিপিএলের উদ্বোধনী দিনে পৃথক ম্যাচে মাঠে নামবেন রংপুর রাইডার্সের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা ও ঢাকা ডায়নামাইটসের অধিনায়ক সাকিব আল হাসান।

দিনের দ্বিতীয় ম্যাচে সন্ধ্যায় একই ভেন্যুতে মাঠে নামবে ঢাকা ডায়নামাইটস ও রাজশাহী কিংস। স্বাগতিকদের বিপক্ষে রাজশাহী অঞ্চলের প্রতিনিধিত্বকারী দলটির ম্যাচ শুরু হবে সন্ধ্যা ৫টা ২০ মিনিটে। উদ্বোধনী দিনে এই দুটিই ম্যাচ অনুষ্ঠিত হবে।

বিপিএলের সবগুলো ম্যাচ সরাসরি সম্প্রচারিত হবে বেসরকারি দুই টেলিভিশন চ্যানেল মাছরাঙা টেলিভিশন ও গাজী টেলিভিশনে। এছাড়াও অনলাইন পার্টনার র্যাবিটহোলের ইউটিউব চ্যানেলে দেখা যাবে বিপিএলের সবকটি ম্যাচ।

সর্বশেষ - ফিচার