বুধবার , ২ জানুয়ারি ২০১৯ | ২২শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
  1. আইন ও অপরাধ
  2. আজকের আবহাওয়া পূর্বাভাস
  3. আন্তর্জাতিক
  4. আপনার স্বাস্থ্য
  5. ইতিহাসের এই দিনে
  6. উত্তরাঞ্চলের খবর
  7. উপজেলা পরিষদ নির্বাচন
  8. কৃষি, অর্থ ও বাণিজ্য
  9. খেলাধুলা
  10. চাকরির খবর
  11. দেশ প্রতিদিন
  12. ধর্ম ও জীবন
  13. নারী ও শিশু
  14. প্রতিদিনের কথা
  15. প্রতিদিনের রাশিফল

গণমাধ্যমে সংবাদ প্রকাশে মায়ের কোল ফিরে পেল হারিয়ে যাওয়া তৃষ্ণা

প্রতিবেদক
admin2022
জানুয়ারি ২, ২০১৯ ৯:৫৬ অপরাহ্ণ

বিজয় ডেস্ক: গণমাধ্যমে সংবাদ প্রকাশের ৬ ঘণ্টা পর মা-বাবাকে ফিরে পেয়েছেন হারিয়ে যাওয়া তৃষ্ণা। বুধবার (২ জানুয়ারি) বিকেল ৩টায় মা-বাবাসহ পরিবারের স্বজনদের ফিরে পান মানসিক প্রতিবন্ধী তৃষ্ণা।

ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর উপজেলার সাটিরপাড়া এলাকা থেকে মঙ্গলবার সকালে মো. ছিদ্দিক মিয়ার মেয়ে তৃষ্ণা (৭) হারিয়ে যায়। বুধবার ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলা মোগড়া ইউনিয়নের নয়াদিল গ্রাম থেকে তাকে ফিরে পেয়েছেন পরিবারের স্বজনরা।

তৃষ্ণার নানা মো. হাসেন মিয়া গণমাধ্যমকে বলেন, আমার নাতনি মানসিক প্রতিবন্ধী। সে বাড়ির বাইরে খুব একটা বেরও হয় না। মঙ্গলবার বেলা ১১টার দিকে বাড়ির পাশে খেলা করছিল। আধাঘণ্টা পর তাকে আর খুঁজে পাওয়া যাচ্ছিল না। এ জন্য এলাকায় মাইকিং করা হয়।

বুধবার দুপুরের দিকে ফেসবুকে গণমাধ্যমে প্রকাশিত নিউজের ছবি দেখে আমার এক আত্মীয় জানান, ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার নয়াদিল গ্রামের সোহেল মিয়ার বাড়িতে আছে তৃষ্ণা। পত্রিকায় প্রকাশিত নিউজে দেয়া মোবাইল নম্বরে যোগাযোগ করি।

পরে বুধবার বিকেল ৩টার দিকে নাতনি তৃষ্ণাকে আমি ফিরে পেয়েছি। তাকে তার মা-বাবার কাছে ফিরিয়ে দিই। তিনি বলেন, যারা আমার নাতনিকে আশ্রয় দিয়েছেন, তাদের প্রতি আমি কৃতজ্ঞ।

নয়াদিল গ্রামের সোহেল মিয়ার ভাষ্যমতে, মঙ্গলবার সন্ধ্যার দিকে আখাউড়া উপজেলার নয়াদিল গ্রামের মসজিদের কাছে কবরস্থানে বসে কান্না করছিল মেয়েটি। এ অবস্থায় মাটিতে গড়াগড়ি ও কান্না করতে দেখে আমার মায়া হয়। বাড়ি নিয়ে গোসল করিয়ে খাবার দিয়ে রাতে ঘুমাতে দিই। পরে নাম-ঠিকানা জিজ্ঞেস করলে সে সময় থেকে একই ঠিকানা বলে আসছে।

সোহেল জানান, মেয়েটির নাম বলছে তৃষ্ণা। তার বাবা ছিদ্দিক মিয়া। মেয়েটির মায়ের নাম জমিলা। ভাই ইয়ামিন ও আলামিন। বড় এক বোনের নাম বলছে জোনাকি। এ ছাড়া আর কিছুই বলতে পারে না তৃষ্ণা। পরে সোহেল স্থানীয় গণমাধ্যমকর্মীদের কাছে বিষয়টি জানান।

পরে বিকেল ৩টার দিকে স্থানীয় জনপ্রতিনিধি ও মাতব্বরদের উপস্থিতিতে তৃষ্ণাকে তার পরিবারের স্বজনদের ফিরিয়ে দেয়া হয়।

সর্বশেষ - ফিচার