বৃহস্পতিবার , ২৭ ডিসেম্বর ২০১৮ | ১০ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
  1. আইন ও অপরাধ
  2. আজকের আবহাওয়া পূর্বাভাস
  3. আন্তর্জাতিক
  4. আপনার স্বাস্থ্য
  5. ইতিহাসের এই দিনে
  6. উত্তরাঞ্চলের খবর
  7. উপজেলা পরিষদ নির্বাচন
  8. কৃষি, অর্থ ও বাণিজ্য
  9. খেলাধুলা
  10. চাকরির খবর
  11. দেশ প্রতিদিন
  12. ধর্ম ও জীবন
  13. নারী ও শিশু
  14. প্রতিদিনের কথা
  15. প্রতিদিনের রাশিফল

গাইবান্ধায় অগ্নিকান্ডে ১২ দোকান ভষ্মিভূত

প্রতিবেদক
admin2022
ডিসেম্বর ২৭, ২০১৮ ৪:৩৮ অপরাহ্ণ

আবু বক্কর সিদ্দিক, গাইবান্ধা জেলা প্রতিনিধিঃ গাইবান্ধার সুন্দরগঞ্জ ও গোবিন্দগঞ্জে পৃথক অগ্নিকান্ডে অগ্নিকান্ডে ১২টি দোকানসহ এসব দোকানে রাখা বিভিন্ন পণ্যসামগ্রী ও নগদ টাকা মিলে প্রায় ৮০ লাখ টাকার সম্পদ ভস্মিভূত হয়েছে।
স্থানীয়রা জানান, বুধবার ভোরে উপজেলার বামনডাঙ্গা- নলডাঙ্গাগামী পাকা সড়কের পাশে সর্বানন্দ ইউনিয়নের উত্তর সাহাবাজ গ্রামে অবস্থিত লিটন মোড় নামক স্থানে মালেক ভ্যারাইটিজ স্টোরে বৈদ্যুতিক সর্টসার্কিট থেকে অগ্নিকান্ডের সূত্রপাত ঘটে। খবর পেয়ে সুন্দরগঞ্জ থেকে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের একটি ইউনিট এসে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। অগ্নিকান্ডে মালেক ভ্যরাইটিজ স্টোরসহ পাশের আরো ৬টি দোকানঘর, এসব দোকানে রাখা বিভিন্ন মালামাল ও নগদ টাকাসহ প্রায় ৪০ লাখ টাকার সম্পদ ভষ্মিভূত হয়েছে। ইউপি চেয়ারম্যান মাহবুবুর রহমান জানান, গভীর রাতে অগ্নিকান্ডের সূত্রপাত ঘটনায় দোকানদারেরা কোন মালামাল বা নগদ টাকা উদ্ধার করতে পারেনি।
এদিকে, এরআগে রাতে সাড়ে ১০টার দিকে জেলার গোবিন্দগঞ্জ উপজেলা শহরে সরকারী কলেজ রোডে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে অগ্নিকান্ডের ঘটনায় জুয়েলারী, ঔষধের দোকানসহ ৫টি দোকান ভস্মিভূত হয়েছে। গতরাত সাড়ে ১০টার দিকে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। অগ্নিকান্ডের খবর পেয়ে স্থানীয় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফন্সের একটি ইউনিট এসে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়েছে বলে জানা গেছে।

সর্বশেষ - ফিচার