রবিবার , ২৩ ডিসেম্বর ২০১৮ | ১০ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
  1. আইন ও অপরাধ
  2. আজকের আবহাওয়া পূর্বাভাস
  3. আন্তর্জাতিক
  4. আপনার স্বাস্থ্য
  5. ইতিহাসের এই দিনে
  6. উত্তরাঞ্চলের খবর
  7. উপজেলা পরিষদ নির্বাচন
  8. কৃষি, অর্থ ও বাণিজ্য
  9. খেলাধুলা
  10. চাকরির খবর
  11. দেশ প্রতিদিন
  12. ধর্ম ও জীবন
  13. নারী ও শিশু
  14. প্রতিদিনের কথা
  15. প্রতিদিনের রাশিফল

মেসি ডেম্বেলের গোলে বার্সার জয়

প্রতিবেদক
admin2022
ডিসেম্বর ২৩, ২০১৮ ১:৪১ অপরাহ্ণ

স্পোর্টস ডেস্ক: দিনের প্রথম ম্যাচে এসপানিওলকে হারিয়ে বার্সেলোনার সঙ্গে পয়েন্ট সমান করেছিল অ্যাটলেটিকো মাদ্রিদ। তবে পরের ম্যাচে সেল্টা ভিগোকে সহজেই হারিয়ে আবার ৩ পয়েন্ট এগিয়ে গেছে বার্সেলোনা।

শনিবার ঘরের মাঠে লা লিগার ম্যাচটি ২-০ গোলে জিতেছে আর্নেস্তো ভালভার্দের দল। একটি করে গোল করেছেন লিওনেল মেসি ও উসমান ডেম্বেলে।

ঘরের মাঠে ৭৮ হাজার দর্শকের সামনে শুরুতেই এগিয়ে যায় বার্সেলোনা। ১০ মিনিটের মাথায় মাঝমাঠ থেকে বা পাশে আলবাকে মাথার ওপর দিয়ে নজরকাড়া এক পাস দেন মেসি। আলবা ফিরতি পাস মেসিকে দিলে ডি বক্সের বাইরে থেকে বুলেট গতির শট করেন মেসি। সেল্টা গোলরক্ষক মেসির শট রুখে দিলেও রিবাউন্ড থেকে বার্সাকে এগিয়ে দেন ওসমানে দেম্বেলে।

প্রথমার্ধের বাকি সময়টা বল দখলের লড়াইয়ে এগিয়ে থাকলেও তেমন কোন সুযোগ তৈরি করতে পারেনি ভালভার্দের দল। অবশেষে, বিরতিতে যাওয়ার এক মিনিট আগে আবারো সেই আলবার কাছ থেকে বল পেয়ে দারুণ ফিনিশিংয়ে এবারের লিগে নিজের ১৫তম গোলটি করেন মেসি।

২-০ ব্যবধানে এগিয়ে থেকে বিরতি থেকে ফিরে সেল্টা কিছুটা চেপে ধরে বার্সাকে। একপর্যায়ে বার্সার সমান্য বল পজিশন নিয়ে বার্সার রক্ষণভাগে হানা দেয় সেল্টার ফুটবলাররা। তাদের জন্য দুঃসংবাদ হয়ে আসে তাদের স্ট্রাইকার ইয়াগো আসপাসের ইনজুরি।

১৭ ম্যাচে ১১ জয় ও ৪ ড্রয়ে শীর্ষে থাকা বার্সেলোনার পয়েন্ট হলো ৩৭। আটলেটিকো মাদ্রিদ ৩৪ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে। সেভিয়া ৩১ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আছে। চতুর্থ স্থানে থাকা রিয়াল মাদ্রিদের পয়েন্ট ২৯।

সর্বশেষ - ফিচার