রবিবার , ২৩ ডিসেম্বর ২০১৮ | ২৩শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
  1. আইন ও অপরাধ
  2. আজকের আবহাওয়া পূর্বাভাস
  3. আন্তর্জাতিক
  4. আপনার স্বাস্থ্য
  5. ইতিহাসের এই দিনে
  6. উত্তরাঞ্চলের খবর
  7. উপজেলা পরিষদ নির্বাচন
  8. কৃষি, অর্থ ও বাণিজ্য
  9. খেলাধুলা
  10. চাকরির খবর
  11. দেশ প্রতিদিন
  12. ধর্ম ও জীবন
  13. নারী ও শিশু
  14. প্রতিদিনের কথা
  15. প্রতিদিনের রাশিফল

বাবার জন্য ভোট চেয়ে যা বললেন ফখরুলকন্যা

প্রতিবেদক
admin2022
ডিসেম্বর ২৩, ২০১৮ ১২:০২ অপরাহ্ণ

বিজয় ডেস্ক: ঠাকুরগাঁও-১ আসনে বিএনপির প্রার্থী দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নির্বাচনী প্রচারে অংশ নিতে দেশে ফিরেছেন তার বড় মেয়ে মির্জা শামারুহ। অস্ট্রেলিয়া থেকে দেশে ফিরেই শুক্রবার বাবার পক্ষে ঠাকুরগাঁও-১ আসনে ধানের শীষের প্রচারে অংশ নেন তিনি।

মির্জা শামারুহকে ভোটের প্রচারে পেয়ে খুশি ঠাকুরগাঁওয়ের জনগণ। সবাই তাকে সাদরে গ্রহণ করেছেন। শামারুহও প্রচারে বেশ সাড়া ফেলছেন।

শুক্রবার বিকালে ঠাকুরগাঁও সদর উপজেলার রায়পুর ইউনিয়নে এক নির্বাচনী পথসভায় ভাষণ দেন শামারুহ।

এ সময় শামারুহ বলেন, আমার বাবা ৭০ বছর বয়সেও আপনাদের জন্য লড়াই করে যাচ্ছেন। তিনি যৌবনে স্বাধীনতার জন্য লড়েছেন, এখনও লড়ছেন। আমরা দুই বোন যখন ছোট ছিলাম, তখনই বাবা সরকারি চাকরি বাদ দিয়ে জনসেবায় রাজনীতিতে যোগ দেন। জনগণের সেবা করতে গিয়ে তিনি বারবার জেল খেটেছেন।

মির্জা শামারুহ আরও বলেন, এবারের ভোট শুধু ধানের শীষের জন্য নয়, বরং দেশ রক্ষার জন্য হলেও ধানের শীষকে জয়ী করতে হবে।

নির্বাচনী সেই পথসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ঠাকুরগাঁও জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মির্জা ফখরুলের ছোট ভাই মির্জা ফয়সল আমিন, জেলার সহসভাপতি আল-মামুন আলম, পৌর বিএনপির সভাপতি অ্যাডভোকেট আব্দুল হালিম, সাধারণ সম্পাদক আব্দুল হামিদ, সহসভাপতি এবিএম সিদ্দীক বাবু প্রমুখ।

প্রসঙ্গত মির্জা শামারুহ এর আগেও সামাজিক যোগাযোগমাধ্যমে বিভিন্ন পোস্ট দিয়ে সরকারের দমন-নিপীড়নের বিরুদ্ধে নিজের অবস্থান ব্যক্ত করেছেন। বাবার জেলজীবন নিয়ে তার আবেগঘন স্ট্যাটাস এখনও অনেকের মনে আছে।

Image result for আপনার বিজ্ঞাপন দিন

সর্বশেষ - ফিচার