বৃহস্পতিবার , ২০ ডিসেম্বর ২০১৮ | ১০ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
  1. আইন ও অপরাধ
  2. আজকের আবহাওয়া পূর্বাভাস
  3. আন্তর্জাতিক
  4. আপনার স্বাস্থ্য
  5. ইতিহাসের এই দিনে
  6. উত্তরাঞ্চলের খবর
  7. উপজেলা পরিষদ নির্বাচন
  8. কৃষি, অর্থ ও বাণিজ্য
  9. খেলাধুলা
  10. চাকরির খবর
  11. দেশ প্রতিদিন
  12. ধর্ম ও জীবন
  13. নারী ও শিশু
  14. প্রতিদিনের কথা
  15. প্রতিদিনের রাশিফল

মাহী বি চৌধুরীর বাসভবনে গুলি

প্রতিবেদক
admin2022
ডিসেম্বর ২০, ২০১৮ ৯:২০ পূর্বাহ্ণ

বিজয় ডেস্ক: মাহী বি চৌধুরীর বাসভবন লক্ষ্য করে গুলি করেছে দুর্বৃত্তরা। তবে, এসময় মাহী বি চৌধুরীসহ তার পরিবারের কেউ সেখানে ছিলেন না। দুর্বৃত্তরা বাসভবনের বিদ্যুৎ ও সিসি ক্যামেরার সংযোগ বিচ্ছিন্ন করার পর গুলি করে পালিয়ে যায়। মুন্সীগঞ্জ-১ আসনের মহাজোট প্রার্থী বিকল্পধারার যুগ্ম মহাসচিব মাহী বি চৌধুরী।

এ বিষয়ে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাধারণ সম্পাদক ওয়াহিদুর রহমান জিঠু জানান, দুর্বৃত্তরা বাসভবনের বিদ্যুৎ ও সিসি ক্যামেরার সংযোগ বিচ্ছিন্ন করার পর গুলি করে পালিয়ে যায়। নির্বাচন উপলক্ষে বেশ কিছুদিন ধরে মাহী বি চৌধুরী পরিবার-পরিজন নিয়ে গ্রামের বাড়িতে অবস্থান করছিলেন।

শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইউনুচ আলী বিষয়টি নিশ্চিত করে জানান, বুধবার (১৯ ডিসেম্বর) রাত ৯টার দিকে শ্রীনগর উপজেলার মজিদপুর দয়হাটা গ্রামে মাহী বি চৌধুরীর বাসভবনের বাইরে থেকে ১ রাউন্ড গুলি করা হয়। এতে মাহীর বাসার জানালার কাচ ভেঙে যায়।

পুলিশ ঘটনাস্থল থেকে গুলির খোসা উদ্ধার করেছে। এ সময় মাহী বি চৌধুরীসহ তার পরিবারের কেউ সেখানে ছিলেন না বলে জানান ওসি।

ভাগ্যকূল ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও মাহী বি চৌধুরীর সমর্থক মো. ওবায়দুল সোহাগ জানান, মাহী বি চৌধুরীর কক্ষকে লক্ষ্য করে কে বা কারা পাঁচ রাউন্ড গুলি ছুড়েছে। এতে ঘরের জানালায় গুলি লাগে। তবে এ সময় বাড়িতে কেউ ছিলেন না। কে বা কারা এ ঘটনার সঙ্গে জড়িত তা জানা নেই। বিষয়টি পুলিশকে জানানো হয়েছে।

এদিকে, শ্রীনগরের আটপাড়া ইউনিয়নে বিকল্পধারার মাহী বি চৌধুরীর সমর্থনে করা আওয়ামী লীগের নির্বাচনি ক্যাম্পে আগুন দিয়েছে দুষ্কৃতকারীরা বলেও অভিযোগ করেন ওবায়দুল হক সোহাগ।

এ প্রসঙ্গে শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইউনুচ আলী বলেন, ‘খবর পেয়ে নির্বাচনি ক্যাম্পে পুলিশ পাঠানো হয়েছে।’

সর্বশেষ - ফিচার