বুধবার , ১৯ ডিসেম্বর ২০১৮ | ১৫ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
  1. আইন ও অপরাধ
  2. আজকের আবহাওয়া পূর্বাভাস
  3. আন্তর্জাতিক
  4. আপনার স্বাস্থ্য
  5. ইতিহাসের এই দিনে
  6. উত্তরাঞ্চলের খবর
  7. উপজেলা পরিষদ নির্বাচন
  8. কৃষি, অর্থ ও বাণিজ্য
  9. খেলাধুলা
  10. চাকরির খবর
  11. দেশ প্রতিদিন
  12. ধর্ম ও জীবন
  13. নারী ও শিশু
  14. প্রতিদিনের কথা
  15. প্রতিদিনের রাশিফল

‘আমার শরীরের কোন অংশটি সুন্দর?’ প্রশ্ন তাপসীর!

প্রতিবেদক
admin2022
ডিসেম্বর ১৯, ২০১৮ ২:২১ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক: সোশ্যাল সাইটে অভিনেত্রীদের ট্রোল হওয়ার ঘটনা প্রায়ই দেখা যায়। এতে চরম বিব্রত হতে হয় সেই তারকা এবং তার ভক্ত-শুভাকাঙ্ক্ষীদের। তবে কখনো কখনো সেই ট্রোলের জবাবও দিয়ে থাকেন ওই তারকারা। তবে এবারের ঘটনাটি একেবারেই ভিন্ন। সোশ্যাল ট্রোলের শিকার হয়ে উচিৎ জবাব দিয়েছেন দক্ষিণী ছবির আলোচিত তারকা তাপসী পান্নু।

সাধারণত, সামাজিক যোগাযোগ মাধ্যমে এই ‘পিংক’ অভিনেত্রী সবকিছুই শেয়ার করেন। মনের কথা প্রকাশ করতে দ্বিধা করেন না। কটূক্তির জবাব দিতেও ঠিকঠাকভাবে শিখে গেছেন তিনি। তবে এবার তার ট্রোলের জবাব শুনলে মনে হবে- হঠাৎ করেই নেটিজেনের ওপর ক্ষেপলেন তিনি।

একেই বলে মুখের ওপর উচিত জবাব! তাপসীর মুখে এরকম কথা শুনে একেবারে অপদস্থ নেটিজেনরা! সম্প্রতি ট্যুইটারে তাপসীর একটি খোলামেলা ছবি দেখে, এক নেটিজেন ট্যুইট করে লিখেছিলেন, ‘তাপসী আপনার শরীর আমার দারুণ পছন্দের!’ প্রথমে চুপই ছিলেন তাপসী পান্নু! তবে অবশেষে মুখ খুললেন তিনি!

নেটিজেনের ট্রোলের জবাবে তাপসী সোজাসুজি ট্যুইট করে লিখলেন, ‘তাই নাকি! আমিও আমার শরীরকে খুব ভালোবাসি৷ আপনার কোন অংশটা প্রিয়?’ তাপসীর এমন উত্তরে সোশ্যাল মিডিয়ায় দেখা দেয় তুমুল হট্টগোল৷ কেউ কেউ তাপসীর কথায় যেমন খুশি হয়েছেন, কেউ আবার নেটিজেনদেরও পক্ষ নিয়েছেন। অনেকেই বলছেন, তাপসী সাহসী উত্তর দিয়েছেন। আবার অনেকেই বলছেন, তাপসীর এই উত্তরের পর আর ট্রোলের অবকাশ থাকে না।

প্রসঙ্গত, ভারতীয় অভিনেত্রী তাপসী পান্নুর জন্ম আগস্ট ১, ১৯৮৭ সালে। মডেলিংয়ের পাশাপাশি তিনি তেলুগু, তামিল, মালয়ালম এবং হিন্দি চলচ্চিত্রে কাজ করেছেন। তাপসী একজন সফটওয়্যার পেশাজীবি হিসাবে কাজ করতেন এবং অভিনেত্রী হবার পূর্বে মডেলিং কর্মজীবনে জড়িত ছিলেন। তার মডেলিং কর্মজীবনে তিনি কিছুসংখ্যক বাণিজ্যিক বিজ্ঞাপনে কাজ করেছেন।

সর্বশেষ - ফিচার