মঙ্গলবার , ১৮ ডিসেম্বর ২০১৮ | ২৩শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
  1. আইন ও অপরাধ
  2. আজকের আবহাওয়া পূর্বাভাস
  3. আন্তর্জাতিক
  4. আপনার স্বাস্থ্য
  5. ইতিহাসের এই দিনে
  6. উত্তরাঞ্চলের খবর
  7. উপজেলা পরিষদ নির্বাচন
  8. কৃষি, অর্থ ও বাণিজ্য
  9. খেলাধুলা
  10. চাকরির খবর
  11. দেশ প্রতিদিন
  12. ধর্ম ও জীবন
  13. নারী ও শিশু
  14. প্রতিদিনের কথা
  15. প্রতিদিনের রাশিফল

স্বল্প পোশাকে উত্তাপ ছড়াচ্ছেন সুস্মিতা!

প্রতিবেদক
admin2022
ডিসেম্বর ১৮, ২০১৮ ৬:৫০ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক: একটা সময় বিশ্বসুন্দরী রূপে বলিউড অভিনেত্রী সুস্মিতা সেনের প্রতি মাতাল ছিল প্রায় গোটাবিশ্ব। শুধু তাই নয়, সেই রূপের মাদকতা এখনো অগণিত পুরুষের মনে দাগ কাটে। সুস্মিতার বয়স চলছে ৪৩-এ। এখনও বহু পুরুষের হৃদয় দখল করে আছেন জনপ্রিয় এই অভিনেত্রী।

মডেলিং হোক বা অভিনয়, সাফল্য এসেছে দুজায়গাতেই। দুই কন্যা সন্তান রেনে ও আলিশাকে দত্তক নিয়ে ‘সিঙ্গেল মাদার’ হিসেবে দৃষ্টান্ত স্থাপন করেছেন বলিউডের এই বঙ্গললনা। তবে সম্প্রতি নতুন বয়ফ্রেন্ড রোমান শল-কে জুটিয়ে তার সঙ্গে অন্তরঙ্গ হয়ে এসেছেন আলোচনায়। এরই মধ্যে শলের সঙ্গে ঘনিষ্ঠ হওয়া সুস্মিতার একাধিক ছবি পেজ থ্রি-র নজর কেড়েছে।

এবার অর্ধনগ্ন হয়ে একটি হ্রদের পাশে তোলা নিজের ছবি আপলোড করেন সবার মাঝে উষ্ণতা ছড়িয়েছেন সুস্মিতা। যেখানে হ্র্রদের পাশে ‘হট’ পোজ দিতে দেখ যায় সুস্মিতা সেনকে। ছবিটি পোস্ট করার পরই ভাইরাল হয়ে পড়ে নেটদুনিয়ায়। এটি বেশ উপভোগও করছেন সুস্মিতাভক্তরা।

এমনটি অবশ্য নতুন নয়, এর আগে বহুবার এমনি হট পোজে দেখা গেছে বলিউডের আবেদনময়ী এই অভিনেত্রীকে। সম্প্রতি নতুন বন্ধু রোমান শল, তার মা, ভাই এবং দুই মেয়েকে নিয়ে জন্মদিন সেলিব্রেট করেন সুস্মিতা সেন। নিজের সোশ্যাল হ্যান্ডেলে তার সেই ছবি ছড়িয়ে পড়তেই তা হু হু করে ভাইরাল হয়ে যায়।

সুস্মিতাকে নিয়ে তার বন্ধু রোমান জানান, অভিনেত্রীকে নিয়ে তার যে ভক্তরা চিন্তা করছেন, তারা যেন অহেতুক কোনো ভাবনা চিন্তা না করেন। সুস্মিতাকে তিনি ভালো রাখবেন বলেও কথা দেন রোমান।

প্রসঙ্গত, একটি ফ্যাশন শো-এ প্রথম সুস্মিতা সেনের সঙ্গে রোমান শলকে দেখা যায়। প্রাক্তন বিশ্ব সুন্দরীর সঙ্গে কে রয়েছেন, তা নিয়ে প্রশ্ন উঠলেও এ বিষয়ে কোনও মন্তব্য করেননি অভিনেত্রী। উল্টে বছর সাতাশের বন্ধুকে নিয়ে যখন শিল্পা শেঠির দীপাবলি পার্টিতে হাজির হন, তখন ঝলসে উঠতে শুরু করে ক্যামেরার ফ্ল্যাশ।

নতুন বন্ধুকে নিয়ে মুখে কোনও মন্তব্য না করলেও, রোমানের সঙ্গে যে তিনি আবার সম্পর্কে জড়িয়েছেন তা বেশ স্পষ্ট হয়ে যায়। এরপরই নিজের জন্মদিনে রোমান শল-এর সঙ্গে ঘনিষ্ঠ ছবি প্রকাশ করে, নিজের সম্পর্ককে নতুন মাত্রায় নিয়ে যান সুস্মিতা।Image result for আপনার বিজ্ঞাপন দিন

সর্বশেষ - ফিচার