মঙ্গলবার , ১৮ ডিসেম্বর ২০১৮ | ২৩শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
  1. আইন ও অপরাধ
  2. আজকের আবহাওয়া পূর্বাভাস
  3. আন্তর্জাতিক
  4. আপনার স্বাস্থ্য
  5. ইতিহাসের এই দিনে
  6. উত্তরাঞ্চলের খবর
  7. উপজেলা পরিষদ নির্বাচন
  8. কৃষি, অর্থ ও বাণিজ্য
  9. খেলাধুলা
  10. চাকরির খবর
  11. দেশ প্রতিদিন
  12. ধর্ম ও জীবন
  13. নারী ও শিশু
  14. প্রতিদিনের কথা
  15. প্রতিদিনের রাশিফল

লালমনিরহাটে বিএনপি’র বিরুদ্ধে নির্বাচনী আচরন বিধি লঙ্ঘনের অভিযোগ

প্রতিবেদক
admin2022
ডিসেম্বর ১৮, ২০১৮ ৬:৫৯ অপরাহ্ণ

বিজয় ডেস্ক: লালমনিরহাটে মহাজোটের নৌকা প্রতীকের নির্বাচনী সমন্বয়ক বিএনপি’র বিরুদ্ধে নির্বাচনী আচরন বিধি লঙ্ঘনের লিখিত অভিযোগ করেছেন।

সোমবার (১৭ ডিসেম্বর) সন্ধ্যায় রির্টানিং কর্মকর্তা বরাবরে লিখিত অভিযোগ দায়ের করেন লালমনিরহাট ২ (আদিতমারী-কালীগঞ্জ) আসনের মহাজোট প্রার্থীর নির্বাচনী সমন্বয়ক মাহাবুবুজ্জামান আহমেদ।

অভিযোগে জানা গেছে, বিএনপি’র কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক লালমনিরহাট-৩ (সদর) আসনের ধানের শীষের প্রার্থী আসাদুল হাবিব দুলু ও লালমনিরহাট-২ (আদিতমারী কালীগঞ্জ) আসনে ধানের শীষের প্রার্থী রোকন উদ্দিন বাবুল নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে ৩৫০টি মোটর সাইকেল ও ২৫-৩০টি মাইক্রোবাস নিয়ে শোডাউন করেন। সোমবার দুপুর ১২ টায় শোডাউন নিয়ে লালমনিরহাট শহর থেকে ভেলাবাড়ি, কমলাবাড়ি, গোড়ল, চলবলা ও চন্দ্রপুর ইউনিয়ন হয়ে চাপারহাটে জনসভা করেন । গাড়ির বহর নিয়ে নির্বাচনী শোডাউন দেয়া নির্বাচনী আচরন বিধি পরিপন্থী দাবি করা হয় অভিযোগে।

এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়ার দাবি জানিয়ে সোমবার সন্ধ্যায় রির্টানিং কর্মকর্তা জেলা প্রশাসক বরাবরে লিখিত অভিযোগ দায়ের করেন লালমনিরহাট-২ (আদিতমারী কালীগঞ্জ) আসনের মহাজোট প্রার্থী সমাজ কল্যান প্রতিমন্ত্রী নুরম্নজ্জামান আহমেদের নির্বাচনী সমন্বয়ক মাহাবুবুজ্জামান আহমেদ।

রির্টানিং কর্মকর্তা লালমনিরহাট জেলা প্রশাসক শফিউল আরিফ জানান, এ ব্যাপারে একটি অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।Image result for আপনার বিজ্ঞাপন দিন

সর্বশেষ - ফিচার