মঙ্গলবার , ১৮ ডিসেম্বর ২০১৮ | ২৩শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
  1. আইন ও অপরাধ
  2. আজকের আবহাওয়া পূর্বাভাস
  3. আন্তর্জাতিক
  4. আপনার স্বাস্থ্য
  5. ইতিহাসের এই দিনে
  6. উত্তরাঞ্চলের খবর
  7. উপজেলা পরিষদ নির্বাচন
  8. কৃষি, অর্থ ও বাণিজ্য
  9. খেলাধুলা
  10. চাকরির খবর
  11. দেশ প্রতিদিন
  12. ধর্ম ও জীবন
  13. নারী ও শিশু
  14. প্রতিদিনের কথা
  15. প্রতিদিনের রাশিফল

কী নেই মেসির নতুন বিমানে?

প্রতিবেদক
admin2022
ডিসেম্বর ১৮, ২০১৮ ১২:২৭ অপরাহ্ণ

স্পোর্টস ডেস্ক: ভ্রমণপিপাসু হিসেবে লিওনেল মেসির খ্যাতি বিশ্বজোড়া। আর সেই ভ্রমণ যেন আরামদায়ক হয়, সে জন্য যানবাহনটাও হতে হয় জুতসই। এ লক্ষ্যে আস্ত একটি বিলাসবহুল বিমানই কিনে ফেললেন তিনি।

চলতি মৌসুমে ফর্মের মগডালে আছেন মেসি। সবশেষ ম্যাচে লেভান্তের বিপক্ষে হ্যাটট্রিক করেছেন তিনি। এ সুবাদে ক্লাব ও দেশের হয়ে ২০১৮ সালে প্রথম ফুটবলার হিসেবে ৫০ গোলের মাইলফলক ছুঁয়েছেন। গেল ৯ বছরে এ নিয়ে অষ্টমবার এমন কীর্তি করে দেখালেন বার্সা প্রাণভোমরা।

এদিন শেষ বাঁশি বাজতেই ছোট ম্যাজিসিয়ানের নামের পাশে যোগ হয় আরেকটি রেকর্ড। লা লিগায় এটি তার ৩২৩তম জয়। সাবেক সতীর্থ জাভিকে (৩২২) ছাড়িয়ে লিগে বার্সার হয়ে সর্বোচ্চ জয়ের কীর্তি এখন আর্জেন্টাইন জাদুকরেরই।

তবে এতসব কীর্তি ছাপিয়ে আলোচনার ঝড় তুলেছে মেসির নতুন বিমান। আলোচনা হওয়াটাও স্বাভাবিক-কী নেই সেই বিমানে? তার ১৬ আসনবিশিষ্ট নতুন বিমানটি মনোমুগ্ধকর। আর্জেন্টাইন এক কোম্পানির কাছ থেকে ১৫ মিলিয়ন ডলারে সেটি কিনেছেন। বিমানটিতে রয়েছে-একটি কিচেন, দুটি বাথরুম এবং ১৬টি সিট। এগুলো সাইজ করে আবার ৮টি বেডে রপান্তরিত করা যাবে। সেখানে আলমারিও আছে। তাতে তার পরিহিত বার্সেলোনার ও আর্জেন্টিনার ১০ নম্বর জার্সি রয়েছে। ওঠার সিঁড়িতে লেখা রয়েছে তার নিজের নামসহ স্ত্রী ও তিন ছেলের নাম।

গেল বছর দীর্ঘদিনের বান্ধবী আন্তোনেল্লা রোকুজ্জোর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন মেসি। তাদের সংসারে রয়েছে তিন সন্তান। বিয়ের আগেই সুপার কাপলের ঘরে আসে দুই ছেলে থিয়াগো ও মাতেও। বিয়ের পর আসে সিরো।

সর্বশেষ - ফিচার