শনিবার , ১৫ ডিসেম্বর ২০১৮ | ২২শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
  1. আইন ও অপরাধ
  2. আজকের আবহাওয়া পূর্বাভাস
  3. আন্তর্জাতিক
  4. আপনার স্বাস্থ্য
  5. ইতিহাসের এই দিনে
  6. উত্তরাঞ্চলের খবর
  7. উপজেলা পরিষদ নির্বাচন
  8. কৃষি, অর্থ ও বাণিজ্য
  9. খেলাধুলা
  10. চাকরির খবর
  11. দেশ প্রতিদিন
  12. ধর্ম ও জীবন
  13. নারী ও শিশু
  14. প্রতিদিনের কথা
  15. প্রতিদিনের রাশিফল

হাতীবান্ধায় সীমান্তে বিএসএফ’র গুলিতে শিশুসহ ৪ বাংলাদেশী আহত

প্রতিবেদক
admin2022
ডিসেম্বর ১৫, ২০১৮ ৭:১৭ অপরাহ্ণ

লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের হাতীবান্ধা সীমান্তে ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনী বিএসএফ’র ছড়া গুলিতে শিশু ও নারীসহ ৪ বাংলাদেশী কৃষক আহত হয়েছে।

আজ শনিবার (১৫ ডিসেম্বর) সকাল সাড়ে ৮ টার দিকে ওই উপজেলার বড়খাতা ইউনিয়নের পূর্ব সাড়ডুবি সীমান্তের ৮৯২ নং মেইন পিলারের নিকট এ ঘটনা ঘটে।

Image result for সীমান্তে বিএসএফ'র গুলিতে শিশুসহ ৪ বাংলাদেশী আহত

আহতরা হলেন, ওই এলাকার সহিদুল ইসলাম (৩৫), জোবেদা বেগম (৩০), রবিউল ইসলাম (১৩) ও উপজেলার সিঙ্গিমারী এলাকার আব্দুল হামিদ (৪০)।

স্থানীয়রা জানান, শনিবার সকালে ওই এলাকায় বাংলাদেশের অভ্যান্তরে ৪-৫ জন ছেলে তাদের ভুট্টা ক্ষেতে পাখি তাড়াতে যায়। এ সময় ভারতীয় শীতলকুচি থানার রাজারবাড়ি তিলুক ক্যাম্পের ৪-৫ জন বিএসএফ সদস্য এসে তাদের ধরার চেষ্টা করলে তারা চিৎকার করে। তাদের চিৎকারে স্থানীয় কয়েক জন কৃষক ছুটে আসলে আরও ২০-২৫ জন বিএসএফ সদস্য এসে তাদের তাড়া করে বাংলাদেশের অভ্যন্তরে প্রবেশ করে ৩ রাউন্ড ছড়া গুলি ছুড়ে। এ সময় তাদের ছোড়া গুলিতে ৪ জন আহত হয়। এ ঘটনায় বিজিবি ও বিএসএফ’র মধ্যে পতাকা বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

৬১ বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)’র সিঙ্গিমারী ক্যাম্পের কমান্ডার ফারুক হোসেন জানান, এ ঘটনায় বিজিবি ও বিএসএফ’র মধ্যে পতাকা বৈঠক অনুষ্ঠিত হয়েছে। বৈঠকে সিদ্ধান্ত হয়েছে এ ধরণের ঘটনার আর যেন না ঘটে সে বিষয়ে উভয় পক্ষ সজাগ থাকবো।

সর্বশেষ - ফিচার

আপনার জন্য নির্বাচিত