শুক্রবার , ১৪ ডিসেম্বর ২০১৮ | ২২শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
  1. আইন ও অপরাধ
  2. আজকের আবহাওয়া পূর্বাভাস
  3. আন্তর্জাতিক
  4. আপনার স্বাস্থ্য
  5. ইতিহাসের এই দিনে
  6. উত্তরাঞ্চলের খবর
  7. উপজেলা পরিষদ নির্বাচন
  8. কৃষি, অর্থ ও বাণিজ্য
  9. খেলাধুলা
  10. চাকরির খবর
  11. দেশ প্রতিদিন
  12. ধর্ম ও জীবন
  13. নারী ও শিশু
  14. প্রতিদিনের কথা
  15. প্রতিদিনের রাশিফল

সাতক্ষীরা-১ আসনের বিএনপি প্রার্থীর ওপর হেলমেটধারীদের হামলা

প্রতিবেদক
admin2022
ডিসেম্বর ১৪, ২০১৮ ৮:১৫ অপরাহ্ণ

বিজয় ডেস্ক: সাতক্ষীরা-১ আসনের কলারোয়ায় হেলমেটধারীদের হামলায় বিএনপি প্রার্থী হাবিবুল ইসলাম হাবিবসহ সাতজন আহত হয়েছেন।

আহতদের মধ্যে উপজেলা বিএনপি সভাপতি অধ্যাপক বজলুর রহমান, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মমতাজুল ইসলাম চন্দন এবং দুজন সাংবাদিক রয়েছেন।

আহতরা হলেন জেলা বিএনপি নেতা আশরাফ হোসেন, দৈনিক নোয়াপাড়া ও দৈনিক সুপ্রভাতের সাংবাদিক তাজউদ্দিন রিপন ও ফারুক হোসেন রাজ এবং তাকদির রহমান রুবেল। আহতদের কলারোয়া ও সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার দুপুর ১২টার দিকে কলারোয়া উপজেলা সদরে নেতাকর্মীদের নিয়ে ধানের শীষ প্রতীকের লিফলেটসহ গণসংযোগ করছিলেন হাবিব। এ সময় পেছন দিক থেকে লাটিসোঁটা, লোহার রড নিয়ে তাদের ওপর হামলা করে হেলমেটধারী কয়েক যুবক। মারপিটে বিএনপির প্রবীণ নেতা অধ্যাপক বজলুর রহমান মাটিতে লুটিয়ে পড়েন। এরপরই হাবিবসহ অন্যরা আহত হন।

বিএনপি দাবি করেছে আওয়ামী লীগের কয়েকজন ব্যক্তি কলারোয়া থানার কাছে পুলিশের উপস্থিতিতে এই হামলা চালিয়েছে। এমনকি কাছেই উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগ সভাপতি ফিরোজ আহমেদ স্বপন। এ হামলার জন্য তিনিই দায়ী বলে জানান হাবিব।

কলারোয়া থানার ওসি মারুফ আহম্মদ জানান, তিনি এ ধরনের কোনো ঘটনার খবর শোনেননি। তবে উপজেলা চেয়ারম্যান ফিরোজ আহমেদ স্বপন বলেন ‘শুনেছি তারা নিজেরা মারামারি করেছে। এর সঙ্গে আমাদের দলের কোনো সম্পর্ক নেই’।

এদিকে এর আগে ধানের শীষের প্রার্থী হাবিবুল ইসলাম হাবিব তার বাড়ির আঙিনায় নেতাকর্মীদের উদ্দেশে বক্তব্য রাখেন। এ সময় তিনি বলেন, তার নেতাকর্মীরা স্বাভাবিকভাবে চলাফেরা করতে পারছেন না। তাদের প্রচার মাইক ভেঙে দেওয়া হচ্ছে। তাদের গ্রেফতার করা হচ্ছে।

তিনি আরও বলেন, ধানের শীষ প্রতীকের লিফলেট টানাতে দিচ্ছে না। লিফলেট ছিঁড়ে ফেলা হচ্ছে। বিষয়টি রিটার্নিং অফিসার ও পুলিশকে জানিয়েও কোনো লাভ হয়নি।Related image

সর্বশেষ - ফিচার