বৃহস্পতিবার , ১৩ ডিসেম্বর ২০১৮ | ১২ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
  1. আইন ও অপরাধ
  2. আজকের আবহাওয়া পূর্বাভাস
  3. আন্তর্জাতিক
  4. আপনার স্বাস্থ্য
  5. ইতিহাসের এই দিনে
  6. উত্তরাঞ্চলের খবর
  7. উপজেলা পরিষদ নির্বাচন
  8. কৃষি, অর্থ ও বাণিজ্য
  9. খেলাধুলা
  10. চাকরির খবর
  11. দেশ প্রতিদিন
  12. ধর্ম ও জীবন
  13. নারী ও শিশু
  14. প্রতিদিনের কথা
  15. প্রতিদিনের রাশিফল

‘জিরো’-র তৃতীয় গানে ক্যাটরিনা চমক!

প্রতিবেদক
admin2022
ডিসেম্বর ১৩, ২০১৮ ২:৪৯ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক: এর আগেও একাধিক বার ড্যান্স নাম্বারে দেখা গিয়েছে বলিউডের হার্টথ্রব নায়িকা ক্যাটরিনা কাইফকে। বিশেষ করে ‘তিস মার খান’ ছবির ‘শিলা কি জওয়ানি’-তে আসমুদ্র হিমাচলে হিল্লোল তুলেছিলেন সুন্দরী ক্যাট। এবার মুক্তি পেল শাহরুখ খান, আনুষ্কা শর্মা ও ক্যাটরিনা কাইফের আসন্ন ছবি ‘জিরো’-র আরও একটি গান। নতুন এই গানে সম্পূর্ণ অন্য রূপে রেট্রো স্টাইলে দেখা যাচ্ছে তাকে।

‘হুসন পরচম’ নামে এই গানে বলি ডিভা ক্যাটরিনা কাইফকে অনন্য ঢঙে নাচতে দেখা যাচ্ছে ক্যাটকে। এই ছবিতে পপ স্টার ববিতা কুমারীর ভূমিকায় অভিনয় করেছেন ক্যাটরিনা। যার প্রেমে অন্ধ ‘বউয়া’ নামে এক যুবক। এর আগে জনতার মনে সাড়া ফেলেছে ‘জিরো’-র ২টি গান। ‘হুসন পরচম’-এ ক্যাটারিনাকে আরও হট ও স্টাইলিস লাগছে।

এই ছবিতে ‘বউয়া’ নামে এক যুবকের ভূমিকায় অভিনয় করছেন শাহরুখ। ছবিতে দারুণ একটি চরিত্রে অভিনয় করছেন আনুষ্কা শর্মা। ২১ ডিসেম্বর মুক্তি পাবে ‘জিরো’। জানা গেছে, শাহরুখের এই ছবির ডিস্ট্রিবিউশন সত্ত্ব ১০০ কোটি টাকায় বিক্রি হয়েছে। যদিও এর আগে দিলওয়ালের ডিস্ট্রিবিশন সত্ত্ব ১৩০ কোটি টাকায় বিক্রি করেছিলেন শাহরুখ। জানা গিয়েছে, প্রায় ৩০০ কোটি টাকা খরচে তৈরি হয়েছে এই ছবি।

Related image

সর্বশেষ - ফিচার