বুধবার , ১২ ডিসেম্বর ২০১৮ | ২২শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
  1. আইন ও অপরাধ
  2. আজকের আবহাওয়া পূর্বাভাস
  3. আন্তর্জাতিক
  4. আপনার স্বাস্থ্য
  5. ইতিহাসের এই দিনে
  6. উত্তরাঞ্চলের খবর
  7. উপজেলা পরিষদ নির্বাচন
  8. কৃষি, অর্থ ও বাণিজ্য
  9. খেলাধুলা
  10. চাকরির খবর
  11. দেশ প্রতিদিন
  12. ধর্ম ও জীবন
  13. নারী ও শিশু
  14. প্রতিদিনের কথা
  15. প্রতিদিনের রাশিফল

সোনাক্ষীর সাথে ঘনিষ্ঠ কে এই জাহির?

প্রতিবেদক
admin2022
ডিসেম্বর ১২, ২০১৮ ১২:৪৯ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক: অনেকেই বলছেন পার্টিতে বেশ জমেছেন সোনাক্ষী ও জাহিরের রসায়ন। ১০ ডিসেম্বর সোমবার জাহিরের জন্মদিনের পার্টিতে নাকি ডান্স ফ্লোরে আগুন ধরিয়েছেন সোনাক্ষী। জাহিরের সঙ্গে দীর্ঘক্ষণ ডান্স ফ্লোরে সোনাক্ষীর সেই নাচ উপভোগীদের মুগ্ধতায় ভাসিয়েছে। অনেকেই ইঙ্গিত করে বলছেন জাহির ও সোনাক্ষী দুজনেই বর্তমানে সিঙ্গেল।

তবে কী দুজনের মধ্যে বিশেষ কিছু ঘটতে যাচ্ছে? সেই প্রশ্নই এখন গুরপাক খাচ্ছে বিনোদনপ্রেমীদের মাঝে। এর আগে সোনাক্ষীর সঙ্গে বান্টি সচদেবের সম্পর্কের কথা শোনা গেলেও সেই সম্পর্ক ভেঙে দেন সোনাক্ষী নিজেই। এবার কি সত্যি কিছু হতে চলেছে জাহিরের সঙ্গে? কিন্তু কে এই জাহির?

জানা গেছে, বলিউডের ভাইজান সালমান খানের নতুন আবিষ্কার জাহির ইকবাল। খুব শীঘ্রই বন্ধুপুত্র জাহিরকে বলিউড আলাপ করাতে যাচ্ছেন সাল্লু। তার আগেই সোমবার ছিল জাহির ইকবালের জন্মদিন। সেটি সেলিব্রেট করতেও ছুটে যান সালমান। বান্দ্রাতে জাহিরের জন্মদিনের সেলিব্রেশনে হাজির ছিলেন সাল্লুর ভগ্নিপতি আয়ুষ শর্মা, সরোজ পাঞ্চোলি, প্রানুতন বেহেল ( তনুজার বোন নূতনের নাতনি) ও সোনাক্ষী সিনহা। জাহির ইকবালের জন্মদিনের ওই সেলিব্রেশন পার্টিতে লাল গাউনে মোহময়ী দেখিয়েছিলেন দাবাং-গার্ল সোনাক্ষী।

অন্যদিকে, জাহির ইকবালের বাবা ইকবাল রত্নাসি একজন ধনী ব্যবসায়ী। ছোট থেকেই অভিনয় করার ইচ্ছা ছিল জাহিরের। সেই ইচ্ছে পূরণের জন্যই তাকে বলিউডে আনছেন সালমান। নোটবুক’ ছবির মাধ্যমে বলিউডে পা রাখবেন জাহির। যে ছবিটি কাশ্মীরের পটভূমিতে তৈরি একটি লাভ স্টোরি। এই ছবিতে জাহিরের বিপরীতে দেখা যাবে প্রানুতন-কে ( তনুজার বোন নূতনের নাতনি)। প্রানুতনের বাবা মণিষ বেহেলও সলমনের ঘনিষ্ঠ বন্ধু। ২০১৯-এর ২৯ মার্চ মুক্তি পাবে প্রানুতন ও জাহির ইকবালের ‘নোটবুক’ ছবিটি।

প্রসঙ্গত, জাহিরের কথায়, ছেলেবেলায় সালমানের হাত ধরেই প্রথম সিনেমার শুটিং সেটে গিয়েছিলেন তিনি। বলিউডে নবাগত জাহির ইকবালের সঙ্গে সোনাক্ষী সিনহার রসায়নটা কোনদিকে এগোয় সেটাই এখন দেখার বিষয়। আর তা জানতে উন্মুখ হয়ে আছেন সোনাক্ষী ভক্তরা।

সর্বশেষ - ফিচার