বুধবার , ১২ ডিসেম্বর ২০১৮ | ১২ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
  1. আইন ও অপরাধ
  2. আজকের আবহাওয়া পূর্বাভাস
  3. আন্তর্জাতিক
  4. আপনার স্বাস্থ্য
  5. ইতিহাসের এই দিনে
  6. উত্তরাঞ্চলের খবর
  7. উপজেলা পরিষদ নির্বাচন
  8. কৃষি, অর্থ ও বাণিজ্য
  9. খেলাধুলা
  10. চাকরির খবর
  11. দেশ প্রতিদিন
  12. ধর্ম ও জীবন
  13. নারী ও শিশু
  14. প্রতিদিনের কথা
  15. প্রতিদিনের রাশিফল

কুষ্টিয়া ৩ আসনের যুবলীগের মিছিলে হামলা, বিএসপির ২০ নেতাকর্মী আটক

প্রতিবেদক
admin2022
ডিসেম্বর ১২, ২০১৮ ১:০৬ অপরাহ্ণ

কুষ্টিয়া: কুষ্টিয়া-৩ (সদর) আসনের বিএনপির প্রার্থী জাকির হোসেন সরকারের নির্বাচনী কার্যালয় থেকে যুবলীগের মিছিলে হামলা হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় পুলিশ বিএনপি প্রার্থী জাকির হোসেন সরকারের দলীয় কার্যালয় থেকে ২০ নেতাকর্মীকে আটক করেছে। মঙ্গলবার রাত ৮টার দিকে কুষ্টিয়া কোর্ট স্টেশন এলাকায় বিএনপির কার্যালয়ের সামনে এ হামলার ঘটনা ঘটে।

জেলা যুবলীগের সভাপতি রবিউল ইসলাম জানান, নৌকার পক্ষে মিছিল নিয়ে তার দলের নেতাকর্মীরা কোর্ট স্টেশনের দিকে যাচ্ছিলেন। এ সময় বিএনপি প্রার্থী জাকির হোসেন সরকারের অফিস থেকে তাদের উপর হামলা চালানো হয়। এতে যুবলীগ নেতা নুরুল ইসলাম সুরুজ, শহীদুল, হিরক, বিপ্লবসহ কয়েকজন আহত হয়।

এ ঘটনার পর রাতে পুলিশ বিএনপি প্রার্থী জাকির হোসেনের কার্যালয়ে অভিযান চালিয়ে বিএনপিসহ অঙ্গ সংগঠনের ২০ নেতাকর্মীকে আটক করে। তবে এমন অভিযোগ সঠিক নয় বলে বিএনপির পক্ষ থেকে দাবি করা হয়েছে।

কুষ্টিয়া জেলা বিএনপির সাধারণ সম্পাদক অধ্যক্ষ সোহরাব উদ্দিন বলেন, নির্বাচনী অফিসে দুষ্কৃতিকারীদের হামলা ও গ্রেপ্তারের তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানাচ্ছি। অবিলম্বে গ্রেপ্তার হওয়া নেতাকর্মীদের মুক্তি চাই।

জাকিরের কার্যালয়ের সামনে থাকা কয়েকটি দোকানের লোকজনের সাথে কথা হলে তারা জানান, রাতে সড়কের ওপর কিছু লোকজনকে কাঠ ও লাঠি নিয়ে দৌড়াদৌড়ি করতে দেখা যায়। কয়েক মিনিট পরেই তারা চলে যায়। এর কিছুক্ষণ পরেই পুলিশ এসে কয়েকজনকে ধরে নিয়ে যায়।

কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার একেএম জহিরুল ইসলাম জানান, যুবলীগের নৌকার মিছিলে জাকির হোসেনের লোকজন ইটপাটকেল ছুড়েছে। এতে ছয় থেকে সাতজন আহত হয়েছে। এ ঘটনার পর বেশ কয়েকজনকে থানায় নেওয়া হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। তাছাড়া বিএনপির অভ্যন্তরীণ বিরোধে এ হামলার ঘটনা ঘটেছে কি না তা খতিয়ে দেখা হবে।

সর্বশেষ - ফিচার