বুধবার , ১২ ডিসেম্বর ২০১৮ | ১৫ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
  1. আইন ও অপরাধ
  2. আজকের আবহাওয়া পূর্বাভাস
  3. আন্তর্জাতিক
  4. আপনার স্বাস্থ্য
  5. ইতিহাসের এই দিনে
  6. উত্তরাঞ্চলের খবর
  7. উপজেলা পরিষদ নির্বাচন
  8. কৃষি, অর্থ ও বাণিজ্য
  9. খেলাধুলা
  10. চাকরির খবর
  11. দেশ প্রতিদিন
  12. ধর্ম ও জীবন
  13. নারী ও শিশু
  14. প্রতিদিনের কথা
  15. প্রতিদিনের রাশিফল

আজ প্রধানমন্ত্রীর নির্বাচনী প্রচার শুরু

প্রতিবেদক
admin2022
ডিসেম্বর ১২, ২০১৮ ৯:৩৮ পূর্বাহ্ণ

বিজয় ডেস্ক: একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে প্রচারে নামছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আজ বুধবার টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কবর জিয়ারতের পর কোটালীপাড়ায় নির্বাচনী জনসভায় ভাষণ দিয়ে প্রচার কাজ শুরু করবেন তিনি।

আওয়ামী লীগের প্রচার কর্মসূচির বিষয়ে দলের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ ঢাকা থেকে টুঙ্গিপাড়ার উদ্দেশে সড়কপথে যাত্রা শুরু করবেন। প্রথমে তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজার জিয়ারত করবেন। এরপর কোটালীপাড়ায় এক জনসভায় বক্তৃতা দেওয়ার মধ্য দিয়ে নির্বাচনী প্রচার শুরু করবেন।

এছাড়া পরেরদিন বৃহস্পতিবার সড়ক পথে ঢাকা ফেরার পথে ফরিদপুরের ভাঙ্গা মোড়, ফরিদপুর মোড়, রাজবাড়ী মোড়, পাটুরিয়া ফেরিঘাট, মানিকগঞ্জ বাসট্যান্ড, ধামরাই রাবেয়া মেডিক্যাল কলেজ অ্যান্ড হাসপাতাল মাঠে ও সাভার বাসস্ট্যান্ডে নির্বাচনি প্রচার কর্মসূচিতে অংশগ্রহণ করবেন বলেও জানান তিনি।

আওয়ামী লীগের ধর্মবিষয়ক সম্পাদক শেখ মোহাম্মদ আব্দুল্লাহ জানান, টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন ও কোটালীপাড়ায় জনসভার মধ্য দিয়ে নির্বাচনী প্রচার শুরু করবেন শেখ হাসিনা।

কোটালীপাড়ায় শেখ লুৎফর রহমান আদর্শ সরকারি কলেজ মাঠে নির্বাচনী জনসভায় ভাষণ দেবেন তিনি। তার এই সভাকে সফল করতে দলীয়ভাবে সব প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।

সর্বশেষ - ফিচার