মঙ্গলবার , ১১ ডিসেম্বর ২০১৮ | ১২ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
  1. আইন ও অপরাধ
  2. আজকের আবহাওয়া পূর্বাভাস
  3. আন্তর্জাতিক
  4. আপনার স্বাস্থ্য
  5. ইতিহাসের এই দিনে
  6. উত্তরাঞ্চলের খবর
  7. উপজেলা পরিষদ নির্বাচন
  8. কৃষি, অর্থ ও বাণিজ্য
  9. খেলাধুলা
  10. চাকরির খবর
  11. দেশ প্রতিদিন
  12. ধর্ম ও জীবন
  13. নারী ও শিশু
  14. প্রতিদিনের কথা
  15. প্রতিদিনের রাশিফল

হেমা মালিনির প্রকাশ্যে চুমু খাওয়া ছবি ভাইরাল!

প্রতিবেদক
admin2022
ডিসেম্বর ১১, ২০১৮ ১২:৫৩ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক: ভারতীয় চলচ্চিত্রের ড্রিমগার্ল খ্যাত অভিনেত্রী হেমা মালিনী এখন আর অভিনয়ে নেই। হয়েছেন পুরোদস্তুর রাজনীতিবিদ। তাঁকে নিয়ে উন্মাদনা চিরকালই৷ রাজনীতিসহ নানা কারণে মাঝে মাঝেই তিনি আলোচনায় আসেন৷ কিন্তু এবার হলেন ভাইরাল। বলিউডের ড্যাশিং অভিনেতা হিসেবে খ্যাত বিবাহিত ধর্মেন্দ্র সিংয়ের সঙ্গে গভীর প্রেমের অবসান ঘটিয়ে প্রণয়ে আবদ্ধ হয়ে জনপ্রিয় এই তারকাজুটি হয়েছিলেন ব্যাপক আলোচিত।

সেই সব পেরিয়ে অনেকগুলো বছর কাটিয়ে দিলেন দুজনে৷ এতোটা সময় অতিক্রম করেও তাদের সম্পর্ক যেন হয়ে উঠেছে আরো গভীর থেকে গভীরতর। তেমনটাই দেখা মিললো সম্প্রতি। রবিবার ছিল ধর্মেন্দ্র জন্মদিন৷ ৮৩শে পা দিলেন ধর্মজি৷ তবে তিনি এভারগ্রিন৷ এখনও যেন সেই মেজাজই ধরা পড়ে ধর্মন্দ্রর৷ বিশেষ এইদিনে ধর্মজির উদ্দেশ্যে একটি দারুণ পোস্ট করেন প্রিয়তম স্ত্রী হেমা৷

এতে হেমা লিখলেন যে, ‘আমার প্রিয়তম, আমার মেয়েদের বাবা ও নাতনির দাদুকে এই বিশেষ দিনে অনেক শুভেচ্ছা৷’ স্বামীর জন্মদিনে এমনিভাবেই আবেগে ভাসলেন হেমা৷ শুধু তাই নয়, স্বমীকে নিজের হাতে খাওয়ালেন সঙ্গে আদরে সিক্ত করলেন! ধর্মজির জন্মদিন বলে কথা৷ একসঙ্গে নানা ঘাতপ্রতিঘাতে কেটেছে অনেকটা পথ৷ এখনও বাকি আগামীর পথচলা৷

দিনটি স্বামীর সঙ্গেই কাটালেন তিনি৷ হলো জম্বেস সেলিব্রেশনও৷ কিন্তু সবাইকে হতবাক করে প্রকাশ্যে স্বামীর গালে চুমু খেলেন হেমা৷ সেই ছবিই এখন ভাইরাল হয়ে পড়েছে নেট দুনিয়ায়৷ তবে অনেকদিন পর প্রিয় অভিনেত্রীর এমন আচরণ ভক্তরা যে দারুণভাবে উপভোগ করছেন সেটি সামাজিক যোগাযোগ মাধ্যমের নানা কমেন্টস-এ স্পষ্ট।

প্রসঙ্গত, হেমা মালিনি ২০০৩ সালে বাজপেয়ী সরকারের আমলে মনোনীত সদস্য হিসেবে প্রথম রাজ্য সভায় প্রবেশ করেন। এরপর ২০০৪ সালে আনুষ্ঠানিকভাবে বিজেপিতে যোগ দেন। এ পর্যন্ত দুই শতাধিক চলচ্চিত্রে অভিনয় করেছেন সদ্য লাস্যময়ী এই অভিনেত্রী।

সর্বশেষ - ফিচার