মঙ্গলবার , ১১ ডিসেম্বর ২০১৮ | ১৫ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
  1. আইন ও অপরাধ
  2. আজকের আবহাওয়া পূর্বাভাস
  3. আন্তর্জাতিক
  4. আপনার স্বাস্থ্য
  5. ইতিহাসের এই দিনে
  6. উত্তরাঞ্চলের খবর
  7. উপজেলা পরিষদ নির্বাচন
  8. কৃষি, অর্থ ও বাণিজ্য
  9. খেলাধুলা
  10. চাকরির খবর
  11. দেশ প্রতিদিন
  12. ধর্ম ও জীবন
  13. নারী ও শিশু
  14. প্রতিদিনের কথা
  15. প্রতিদিনের রাশিফল

নাটোরে প্রতীক বরাদ্দের পর থেকেই জমজমাট নির্বাচনী প্রচার প্রচারনা

প্রতিবেদক
admin2022
ডিসেম্বর ১১, ২০১৮ ১২:১৬ পূর্বাহ্ণ

নাটোর প্রতিনিধি: একাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রতিক বের হওয়ার আগ পর্যন্ত প্রকাশ্যে প্রচার প্রচারনার নিষেধাঙ্গা ছিলো। যদিও ঘরোয়াভাবেই প্রায় পুরো দমেই প্রচার প্রচারনা চালিয়ে যাচ্ছিলেন ক্ষমতাশীন দল আওয়ামীলীগ। সোমবার সকালে নাটোর জেলা প্রসাশকের সম্মেলন কক্ষে নিজ নিজ দলের প্রার্থীদের প্রতিক পাওয়ার পর থেকে আনুষ্ঠানিকভাবে প্রচার প্রচারনা শুরু করেছে প্রার্থীরা। প্রতিক পাওয়ার পর প্রথম দিন থেকেই প্রচারনা জমে উঠেছে। চারিদিকে ভোটের মাইকিংও শুরু হয়ে গেছে। বিভিন্ন স্থানে সাটানো হয়েছে পোষ্টারও।
নাটোর ৪ আসনের আওয়ামীলীগের প্রার্থী ও সংসদ সদস্য আব্দুল কুদ্দুস নির্বাচনী পথসভা করেছেন। বিকেলে জেলার গুরুদাসপুর উপজেলার কুমারখালি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মাঠে আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের উদ্যোগে আয়োজিত পথ সভায় তিনি প্রধান অতিথির বক্তব্য দেন। এসময় স্থানীয় আওয়ামীলীগের নেতৃবৃন্দ সহ স্থানীয় ব্যাক্তিবর্গরা উপস্থিত ছিলেন।
অপরদিকে বিএনপি মনোনীত প্রার্থী আব্দুল আজিজেরও প্রচারনার ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে দেখা গেছে, বিকেলে গুরুদাসপুর উপজেলার নাজিরপুর বাজারে প্রচারনা ও পথসভায় বক্তব্য দেন তিনি।

নাটোর ৩ আসনে আওয়ামীলীগের প্রার্থী ও আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকও প্রচারনা চালিয়েছেন। বিকেলে সিংড়া বাসস্ট্যান্ড এলাকায় তিনি প্রচারনা ও গনসংযোগ চালিয়েছেন।

এদিকে নাটোর ২ আসনে আওয়ামীলীগের প্রার্থী ও সদর আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুলও প্রচারনা চালিয়েছেন। সকালে প্রতীক হাতে পেয়েই নাটোর-২ (সদর ও নলডাঙ্গা) আসনের আওয়ামীলীগ প্রার্থী শফিকুল ইসলাম শিমুল তার সমর্থক নেতা-কর্মীদের সাথে নিয়ে মিছিল সহকারে কালেক্টরেট ভবন চত্বর থেকেই নির্বাচনী প্রচারণা শুরু করেন। তিনি সেখানে অবস্থানকারী ভোটারদের মাঝে নৌকা প্রতীক সম্বলিত লিফলেট বিতরণ করেন। তিনি বার ভবনে এবং আদালত প্রাঙ্গনে জনগণের সাথে কুশল বিনিময় করে ভোট প্রার্থনা করেন।
এছাড়াও নাটোর ১ আসনের আওয়ামীলীগের প্রার্থী শহিদুল ইসলাম বকুল প্রচারনা চালিয়েছেন। সন্ধ্যায় লালপুর বাজার, গোপালপুর উপজেলা চত্বর ও রেলগেট এলাকায় প্রচারনা চালান ও লিফলেট বিতরন করেন।

সর্বশেষ - ফিচার