শনিবার , ৮ ডিসেম্বর ২০১৮ | ২২শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
  1. আইন ও অপরাধ
  2. আজকের আবহাওয়া পূর্বাভাস
  3. আন্তর্জাতিক
  4. আপনার স্বাস্থ্য
  5. ইতিহাসের এই দিনে
  6. উত্তরাঞ্চলের খবর
  7. উপজেলা পরিষদ নির্বাচন
  8. কৃষি, অর্থ ও বাণিজ্য
  9. খেলাধুলা
  10. চাকরির খবর
  11. দেশ প্রতিদিন
  12. ধর্ম ও জীবন
  13. নারী ও শিশু
  14. প্রতিদিনের কথা
  15. প্রতিদিনের রাশিফল

মিকা গ্রেপ্তারের খবর শুনে রাখির কাণ্ড!

প্রতিবেদক
admin2022
ডিসেম্বর ৮, ২০১৮ ৫:২৬ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক: এক ব্রাজিলীয়ান কিশোরীকে অশ্লীল ছবি এবং মেসেজ পাঠানোর অভিযোগে সম্প্রতি গ্রেফতার হয়েছেন বলিউডের জনপ্রিয় গায়ক মিকা। ওই কিশোরীর অভিযোগের ভিত্তিতে তাকে গ্রেফতার করে আমিরশাহি পুলিশ। মিকা সিং-এর গ্রেফতারির খবর যখন হু হু করে ছড়িয়ে পড়তে শুরু করে, তখন চুপ করে বসে রইলেন না ‘ড্রামা কুইন’ রাখি সাওয়ান্ত।

বলিউডের জনপ্রিয় গায়কের গ্রেফতারির খবর পেয়ে নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেন রাখি। যেখানে রাখি বলেন, ‘মিকা যে কী করেন!’ রাখি জানান, তিনি দুবাইতে যাচ্ছেন পুলিশ হেফাজতে থাকা মিকা-কে মুক্ত করার জন্য। শুধু তাই নয়, মিকার জন্য চোখে জলও দেখা যায় আলোচিত-সমালোচিত এই টেলিভিশন কন্যার।

যে ভিডিও প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়। পাশাপাশি রাখি প্রশ্ন করেন, মিকা সিং-কে গ্রেফতার করা হলে, কে সালমান খানের জন্য গান গাইবেন? শুধু তাই নয়, বার বার এত বিতর্কে না জড়িয়ে মিকা সিং-এর এবার বিয়ে করে নেওয়া উচিত বলেও পরামর্শ দেন রাখি সাওয়ান্ত।

প্রসঙ্গত, ২০০৬ সালে মিকা সিং জোর করে টেলিভিশনের রাখি সাওয়ান্তের গালে চুম্বন খেয়েছেন। এমনকি তার শ্লীলতাহানিও করেছেন। এমন অভিযোগে শেষ পর্যন্ত মামলা গড়ায় আদালত পর্যন্ত। এবার দুবাইতে যাওয়ার পর মিকা সিং-কে গ্রেফতার করা হলে রাখি করলেন তার উল্টোটা। এতে রীতি মতো হতবাক হয়েছেন বিনোদনপ্রেমীরা।

তবে বিষয়টিকে নিছক বিনোদনই ভাবছেন তারা। কেননা, রাখির এমন হটকারিতার ঘটনা এই প্রথম নয়। সবসময়ই তিনি সরব রয়েছেন তার বিতর্কিত কর্মকাণ্ডের কারণে। যা এখন তার ভক্ত-অনুরাগী তথা বিনোদন প্রেমীদের সবাই সানন্দে উপভোগই করছেন। হাসি-ঠাট্টা আর নানা মন্তব্যে উড়িয়ে দিচ্ছেন তার সৃষ্ট ঘটনাগুলো।

সর্বশেষ - ফিচার