শুক্রবার , ২০ এপ্রিল ২০১৮ | ১০ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
  1. আইন ও অপরাধ
  2. আজকের আবহাওয়া পূর্বাভাস
  3. আন্তর্জাতিক
  4. আপনার স্বাস্থ্য
  5. ইতিহাসের এই দিনে
  6. উত্তরাঞ্চলের খবর
  7. উপজেলা পরিষদ নির্বাচন
  8. কৃষি, অর্থ ও বাণিজ্য
  9. খেলাধুলা
  10. চাকরির খবর
  11. দেশ প্রতিদিন
  12. ধর্ম ও জীবন
  13. নারী ও শিশু
  14. প্রতিদিনের কথা
  15. প্রতিদিনের রাশিফল

পরকীয়া প্রেমিকসহ প্রবাসীর স্ত্রী হোটেল কক্ষ থেকে আটক

প্রতিবেদক
admin2022
এপ্রিল ২০, ২০১৮ ৬:৩৩ অপরাহ্ণ

বিজয় ডেস্ক: নাটোরের গুরুদাসপুরে পরকীয়া প্রেমিকসহ প্রবাসীর স্ত্রীকে আটক করেছে পুলিশ। বুধবার চাচকৈড় বাজারের মোল্লা আবাসিক হোটেল থেকে তাদের আটক করা হয়।

পুলিশ জানায়, ওই হোটেলে স্বামী-স্ত্রী পরিচয়ে ৩০৫ নম্বর কক্ষ ভাড়া নেয় তারা। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে গুরুদাসপুর থানা পুলিশের এসআই শহিদুল ইসলামের নেতৃত্বে একটি দল সেখানে হানা দেয়। হোটেলের ওই কক্ষ থেকে তাদের আটক করে গুরুদাসপুর থানায় নিয়ে আসে। মেয়েটি বগুড়া আজিজুল হক কলেজ থেকে স্নাতকোত্তর পরীক্ষা দিয়েছে। দুই বছর আগে ওই এলাকার এক সৌদি প্রবাসীর সঙ্গে তার বিয়ে হয়।

স্বামীর অনুপস্থিতির সুযোগ নিয়ে সে প্রেমিকের সঙ্গে বিভিন্ন সময় হোটেলে রাত্রী যাপন করে বলে জানা গেছে। ওই সময় হোটেলের ম্যানেজার মাহাবুব পালিয়ে গেলেও হোটেল মালিকের ছেলে রুহুল আমিনকে আটক করে নিয়ে আসে পুলিশ।

ওই হোটেল কর্তৃপক্ষ বেশি টাকা নিয়ে দীর্ঘদিন ধরে দেহ ব্যবসা করছে বলে স্থানীয় সূত্রে জানা যায়। তবে হোটেল মালিক ফরিদ মোল্লা বলেন, এ ঘটনা আমার জানার কথা না। কারণ ম্যানেজার ওই হোটেল পরিচালনা করেন।

গুরুদাসপুর থানার ওসি দিলীপ কুমার দাস জানান, মোল্লা আবাসিক হোটেল থেকে তাদেরকে আটক করা হয়েছে। তাদের পাবলিক নুইসেন্স অ্যাক্ট ২৯০ ধারায় চালান দেয়া হবে।

সর্বশেষ - ফিচার