শুক্রবার , ২০ এপ্রিল ২০১৮ | ২২শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
  1. আইন ও অপরাধ
  2. আজকের আবহাওয়া পূর্বাভাস
  3. আন্তর্জাতিক
  4. আপনার স্বাস্থ্য
  5. ইতিহাসের এই দিনে
  6. উত্তরাঞ্চলের খবর
  7. উপজেলা পরিষদ নির্বাচন
  8. কৃষি, অর্থ ও বাণিজ্য
  9. খেলাধুলা
  10. চাকরির খবর
  11. দেশ প্রতিদিন
  12. ধর্ম ও জীবন
  13. নারী ও শিশু
  14. প্রতিদিনের কথা
  15. প্রতিদিনের রাশিফল

ছাত্রলীগকে নতুন মডেলে বিকশিত করা হবে: ওবায়দুল কাদের

প্রতিবেদক
admin2022
এপ্রিল ২০, ২০১৮ ৩:১২ অপরাহ্ণ

ঢাকা: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ছাত্রলীগ নিয়ে আমরা নতুন করে ভাবছি। সামনে তাদের কনফারেন্স আছে। সেই কনফারেন্সে আমরা স্ট্রাকচারাল লিডারশিপ এবং ছাত্রলীগকে নতুন মডেলে বিকশিত করার একটা নির্দেশনা আমাদের নেত্রীর রয়েছে। আমরা সেই লক্ষ্য নিয়ে কাজ করছি। একটু ধৈর্য ধরুন, অপেক্ষা করুন।

আজ শুক্রবার রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিশন মিলনায়তনে আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা উপ কমিটি আয়োজিত ‘দেশরত্ন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্ব বাংলাদেশ এখন উন্নয়নশীল দেশ’ শীর্ষক সেমিনারে তিনি এসব কথা বলেন। সেমিনারে সভাপতিত্ব করেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা উপ কমিটির চেয়ারম্যান এইচ টি ইমাম।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, অপরাধ করে পার পেয়ে যাবে এমন ‘কালচার’ আওয়ামী লীগে নেই, বিএনপির থাকতে পারে।

ওবায়দুল কাদের বলেন, এখানে কিছু বিব্রতকর ব্যাপার ঘটে। এ ব্যাপারে আমাদের অবস্থান অত্যন্ত কঠোর। ছাত্রলীগ হোক আওয়ামী লীগ হোক, আমাদের যেকোনো সংগঠনের কেউ অপরাধ-অপকর্ম করে পার পায়নি। এখানে কোনো ইনফিউনিটি কালচার গড়তে দিইনি। এ ব্যাপারে আমাদের নেত্রীর জিরো টলারেন্স অবস্থান। কোন অপরাধের শাস্তি হয় না? আমাকে বলুন। প্রমাণ করুন। আমাদের কত কর্মী কারাগারে।

সেমিনারে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- বাংলাদেশ ব্যাংকের সাবেক গভর্নর ড. মো ফরাস উদ্দিন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের চেয়ারম্যান অধ্যাপক শফিকুজ্জামান, এহসান আলম পারভেজ, জাতীয় প্রেসক্লাবের সভাপতি শফিকুল ইসলাম, আওয়ামী লীগের প্রচার সম্পাদক ড. হাছান মাহমুদ।

সর্বশেষ - ফিচার