বুধবার , ১৮ এপ্রিল ২০১৮ | ২৩শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
  1. আইন ও অপরাধ
  2. আজকের আবহাওয়া পূর্বাভাস
  3. আন্তর্জাতিক
  4. আপনার স্বাস্থ্য
  5. ইতিহাসের এই দিনে
  6. উত্তরাঞ্চলের খবর
  7. উপজেলা পরিষদ নির্বাচন
  8. কৃষি, অর্থ ও বাণিজ্য
  9. খেলাধুলা
  10. চাকরির খবর
  11. দেশ প্রতিদিন
  12. ধর্ম ও জীবন
  13. নারী ও শিশু
  14. প্রতিদিনের কথা
  15. প্রতিদিনের রাশিফল

পরিবারের সঙ্গে ছবি তুলে বিপাকে অভিষেক

প্রতিবেদক
admin2022
এপ্রিল ১৮, ২০১৮ ১১:৩৮ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক: যৌথ পরিবার ভেঙে যখন একক পরিবারের সংখ্যা বৃদ্ধি পাচ্ছে তখন স্ত্রী সমেত বচ্চন পরিবারেই অবস্থান করছেন বলিউড তারকা অভিষেক বচ্চন। সামাজিক যোগাযোগের মাধ্যমে অমিতাভ বচ্চন-জয়া বচ্চনসহ পারিবারিক ছবি দিয়েছেন তিনি। আর এই ছবিই কাল হয়ে দাঁড়িয়েছে অভিষেকের জন্য। ইন্ডিয়া টুডের খবরে প্রকাশ সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে ট্রলের শিকার হয়েছেন তিনি।

অভিষেকের দেওয়া ছবির নিচে টুইটারের এক ফলোয়ার কমেন্ট করেন, ‘নিজের জীবন নিয়ে দুঃখ পাবার কোনো কারণ নেই। মনে রাখবেন জুনিয়র বচ্চনকে এখনো মা-বাবার সঙ্গে থাকতে হয়। অভিনয় জীবনের সাফল্যের জন্য এখনো তিনি এখানেই থাকছেন। তাই সবাই পরিবারের সঙ্গে থাকুন।’

টুইটারে ফলোয়ারের সেই কমেন্টের জবাবও দিয়েছেন অভিষেক। জবাবে তিনি লিখেছেন, ‘হ্যাঁ এবং এটাই আমার জন্য গর্বের মুহূর্ত যে আমি তাঁদের সঙ্গে থাকতে পারছি এবং তাঁরাও আমার জন্য আমার পাশে থাকছেন। মাঝেমধ্যে এটা চেষ্টা করে দেখবেন। আপনার নিজের সম্পর্কে আপনি ভালো অনুভব করবেন।’

তবে অভিষেকের পক্ষে ইতিবাচক কমেন্টও এসেছে। অনেক ভক্ত অভিষেককে জিজ্ঞেস করেছেন এ রকম টুইটগুলোর জবাব কেন দেন? উত্তরে অভিষেক লিখেছেন, ‘মাঝেমধ্যে তাঁদের জায়গাটা বুঝিয়ে দেওয়া উচিত।’ ২০০৫ সালে এমন একটি প্রশ্নের সম্মুখীন হয়েছিলেন ঐশ্বরিয়া রাই।

সে প্রশ্নের জবাবে ঐশ্বরিয়া বলেন, ‘মা-বাবার সঙ্গে থাকতে পারাটা দারুণ। এ ছাড়া আমাদের ভারতে এটি প্রায়ই দেখা যায়। রাতের খাবারের জন্য আমাদের মা-বাবার অ্যাপয়েন্টমেন্ট নিতে হয় না।’ বর্তমানে ‘মামারযিয়ান’ ছবির কাজে ব্যস্ত রয়েছেন অভিষেক বচ্চন। ছবিতে তাঁর বিপরীতে অভিনয় করছেন তাপসী পানু।

সর্বশেষ - ফিচার