বুধবার , ১৮ এপ্রিল ২০১৮ | ২২শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
  1. আইন ও অপরাধ
  2. আজকের আবহাওয়া পূর্বাভাস
  3. আন্তর্জাতিক
  4. আপনার স্বাস্থ্য
  5. ইতিহাসের এই দিনে
  6. উত্তরাঞ্চলের খবর
  7. উপজেলা পরিষদ নির্বাচন
  8. কৃষি, অর্থ ও বাণিজ্য
  9. খেলাধুলা
  10. চাকরির খবর
  11. দেশ প্রতিদিন
  12. ধর্ম ও জীবন
  13. নারী ও শিশু
  14. প্রতিদিনের কথা
  15. প্রতিদিনের রাশিফল

নতুন ছবি ‘আলতা বানু’ ইমপ্রেস টেলিফিল্মের

প্রতিবেদক
admin2022
এপ্রিল ১৮, ২০১৮ ১১:৩৩ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক: ফরিদুর রেজা সাগরের কাহিনী অবলম্বনে বৃন্দাবন দাসের চিত্রনাট্য ও অরুণ চৌধুরীর পরিচালনায় মেট্রোসেম নিবেদিত ইমপ্রেস টেলিফিল্মের ‘আলতা বানু’ মুক্তি পেতে যাচ্ছে ২০ এপ্রিল। ঢাকাসহ দেশের ৭টি প্রেক্ষাগৃহে এ চলচ্চিত্রটি মুক্তি পেতে যাচ্ছে। দুই বোনের এক অনন্য গল্প নিয়ে চলচ্চিত্রটি নির্মাণ হয়েছে।
ইমপ্রেস টেলিফিল্মের নতুন ছবি ‘আলতা বানু’

এতে অভিনয় করেছেন জাকিয়া বারী মম, আনিসুর রহমান মিলন, রাইসুল ইসলাম আসাদ, মামুনুর রশীদ, দিলারা জামান, সাবেরী আলম প্রমুখ। ‘আলতা বানু’ চলচ্চিত্রের মুক্তি উপলক্ষে আজ দুপুরে চ্যানেল আই ভবনে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ইমপ্রেস টেলিফিল্ম লিমিটেড, চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর, মেট্রোসেম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ শহীদ উল্লাহ, গুণী অভিনেত্রী দিলারা জামান, নির্মাতা অরুণ চৌধুরী, চিত্রনাট্যকার বৃন্দাবন দাস, নরেশ ভূঁইয়া, সঙ্গীত পরিচালক ফরিদ আহমেদ প্রমুখ।
ইমপ্রেস টেলিফিল্মের নতুন ছবি ‘আলতা বানু’

সংবাদ সম্মেলনে ছবিটির নানাদিক নিয়ে কথা বলেন অতিথিরা। সংবাদ সম্মেলন শেষে প্রমোশনাল উপলক্ষে গত ৩ এপ্রিল সিস্টারহুড নামে একটি সেলফি কনটেস্টের আয়োজন করা হয়েছিল। প্রায় ৫৭ হাজার লাইকার কয়েক হাজার সেলফির মধ্যে থেকে ১০টি সেলফিকে সেরা বিবেচনায় এনে তাদের পুরস্কৃত করা হয়।

সর্বশেষ - ফিচার