মঙ্গলবার , ১৭ এপ্রিল ২০১৮ | ১০ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
  1. আইন ও অপরাধ
  2. আজকের আবহাওয়া পূর্বাভাস
  3. আন্তর্জাতিক
  4. আপনার স্বাস্থ্য
  5. ইতিহাসের এই দিনে
  6. উত্তরাঞ্চলের খবর
  7. উপজেলা পরিষদ নির্বাচন
  8. কৃষি, অর্থ ও বাণিজ্য
  9. খেলাধুলা
  10. চাকরির খবর
  11. দেশ প্রতিদিন
  12. ধর্ম ও জীবন
  13. নারী ও শিশু
  14. প্রতিদিনের কথা
  15. প্রতিদিনের রাশিফল

প্রভার প্রাণীপ্রেম নিয়ে ‘অভিমান খুনসুটি’

প্রতিবেদক
admin2022
এপ্রিল ১৭, ২০১৮ ১:২৯ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক: ‘অভিমান খুনসুটি’। আবদুন নূর সজল ও সাদিয়া জাহান প্রভা অভিনীত নতুন নাটকের নাম। নাইস নূরের রচনায় নাটকটি পরিচালনা করেছেন তপু খান। নাটকটিতে আরও অভিনয় করেছেন পাভেল ইসলাম ও শিশুশিল্পী সারগাম।

নাটকটির গল্পে দেখা যাবে, ‘সজল ও প্রভা নবদম্পতি। প্রভার একটা পোষা প্রাণী থাকে। প্রাণীর নাম নিমো। বিয়ের পর নিমোকে নিয়ে ব্যস্ত থাকে প্রভা। আর এই নিয়ে সজলের সঙ্গে খুনসুটি হয় প্রভার।
নাটকটিতে একজন ব্যারিস্টারের চরিত্রে অভিনয় করেছেন পাভেল ইসলাম। অভিনেতা আবদুন নূর সজল বলেন, নাটকটিতে কাজ করে তাঁর অনেক ভালো লেগেছে। নাটকটির গল্প অনেক বাস্তবধর্মী। তপু অনেক যত্ন করে নাটকটি নির্মাণ করেছেন।
প্রভা বলেন, ‘নাটকটির গল্পের সঙ্গে আমার মিল রয়েছে।আমি নিজেও পোষা প্রাণী অনেক পছন্দ করি। আমার নিজেরও পোষা প্রাণী ছিল।’
নাট্যকার নাইস নূর বলেন, ‘অভিমান খুনসুটি নাটকটির গল্প অনেক আগেই লিখেছি। নাটকটির চিত্রনাট্য লিখেছি নাটকের শুটিং হওয়ার একদিন আগে। আশা করছি,দর্শক নাটকটি পছন্দ করবেন।’
‘অভিমান খুনসুটি’ নাটকটি একটি বেসরকারি চ্যানেলে প্রচারিত হবে বলে জানান পরিচালক তপু খান। তিনি বলেন, ‘নাটকটির গল্প আমার খুব পছন্দ হয়েছে। একটা বিড়াল নাটকের প্রধান চরিত্র। নাটকটির শুটিং করা খুব সহজ কাজ ছিল না। অনেক কৌশল অবলম্বন করেছি আমরা। সজল ও প্রভা খু্ব ভালো অভিনয় করেছেন।’

সর্বশেষ - ফিচার