মঙ্গলবার , ১৭ এপ্রিল ২০১৮ | ১৫ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
  1. আইন ও অপরাধ
  2. আজকের আবহাওয়া পূর্বাভাস
  3. আন্তর্জাতিক
  4. আপনার স্বাস্থ্য
  5. ইতিহাসের এই দিনে
  6. উত্তরাঞ্চলের খবর
  7. উপজেলা পরিষদ নির্বাচন
  8. কৃষি, অর্থ ও বাণিজ্য
  9. খেলাধুলা
  10. চাকরির খবর
  11. দেশ প্রতিদিন
  12. ধর্ম ও জীবন
  13. নারী ও শিশু
  14. প্রতিদিনের কথা
  15. প্রতিদিনের রাশিফল

এ সরকারের আমলে মানুষ ঠিকমত ঘুমাতে পারেনা- এরশাদ

প্রতিবেদক
admin2022
এপ্রিল ১৭, ২০১৮ ১২:৫৫ পূর্বাহ্ণ

আদিতমারী ( লালমনিরহাট) প্রতিনিধিঃ  এ সরকারের আমলে মানুষ শান্তিতে ঘুমাতে পারে না, খুন আর গুম হয়। মা-বোনেরা রাস্তায় স্বাধীনভাবে চলাতে পারে না,আওয়ামীলীগদের ছেলেরা ধর্ষন করে ছবি তোলে, থানায় গেলে পুলিশ মামলা নেয় না। বাধ্য হয়ে বাবা মা মেয়েদেরকে বাল্য বিয়ে দিতে বাধ্য হন। যার ফলে বাংলাদেশ বাল্য বিয়েতে এক নম্বরে। এ সরকারের উপর মানুষের কোন আস্থা নেই। তারা ক্ষমতায় গিয়ে শুধু হত্যা আর লুটের রাজনীতি করে।
সোমবার (১৬) সন্ধ্যায় লালমনিরহাটের আদিতমারী উপজেলার কুমরীরহাট স্কুল এন্ড কলেজ মাঠে আদিতমারী উপজেলা জাতীয় পাটির আয়োজনে এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

তিনি আরও বলেন, জাতীয় পার্টি এতদিন ঘুমন্ত ছিল, তারা ভেবেছিল জাতীয় পার্টি শেষ হয়ে গেছে কিন্তু সেটা হয়নি, আজ জাগ্রত হয়েছে।জাতীয় পার্টির প্রতি সারাদেশে মানুষের পুর্ন আস্থা ও সমর্থন রয়েছে। জাপা থাকবে এবং আগামি তিনশত আসনে জিতে  ক্ষমতায় আসবে। এরশাদ বলেন, আমাদের জয়ের যাত্রা রংপুর সিটি নির্বাচন থেকে শুরু হয়েছে, তারপর সুন্দরগঞ্জ উপ-নির্বাচনে জিতলাম। এখন থেকে আমাদের আর কেউ হারাতে পারবে না। আজ গ্রামের এই জনসভায় হাজার,হাজার জনগনের উপস্থীতিতে নিজেকে বৃদ্ধা না ভেবে ৪০ বছরের পুরুষ বলে নিজেকে অভিহিত করেছেন।
আমাদের সরকারের আমলে মসজিদ, মন্দিরের বিদ্যুৎ বিল মওকুফ করা হয়েছিল। বিগত সরকার এসে তা আবার বন্ধ করে দেন। আগামীতে আবার জাতীয়পার্টি ক্ষমতায় আসলে  হিন্দুদের জন্য ৩০ টি ও মহিলাদের জন্য ৫০টি আসন বরাদ্দ রাখবে। বর্তমান সরকারের প্রতি মানুষের কোন আস্তা নেই
আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাতীয়পার্টি আবারও ক্ষমতায় আসবে
এ সময় তিনি লালমনিরহাট-১ আসনের জন্য অব: মেজর খালেদ আকতার, লালমনিরহাট-২ রোকন উদ্দিন বাবুল ও লালমনিরহাট-৩ আসনে নিজ ভাই পার্টির কো-চেয়ারম্যান জিএম কাদেরকে দলীয় প্রার্থী হিসেবে ঘোষনা দেন।
জনসভায় বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নানের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, পার্টির কো- চেয়ারম্যান জিএম কাদের,স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা, রংপুর সিটি করর্পোরেশনের মেয়র মোস্তফিজুর রহমান মোস্তফা, ব্যারিষ্ট্রার শামীম হায়দার পাটোয়ারী এমপি, স্বাগত বক্তব্য রাখেন , কেন্দ্রীয় কমিটির যুগ্ম সমাজ কল্যাণ সম্পাদক রোকন উদ্দিন বাবুল, জেলা স্বেচ্ছাসেবক পার্টির আহবায়ক সেলিম মির্জা, জেলা যুব ও সংহতির আহবায়ক গোলাম মোস্তফা,শ্রমিক নেতা আফজাল হোসেন,আদিতমারী উপজেলা জাতীয় পার্টির সাধারন সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, সিনিয়র সহ-সভাপতি আনোয়ার হোসেন প্রমূখ।

সর্বশেষ - ফিচার