সোমবার , ১২ মার্চ ২০১৮ | ১০ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
  1. আইন ও অপরাধ
  2. আজকের আবহাওয়া পূর্বাভাস
  3. আন্তর্জাতিক
  4. আপনার স্বাস্থ্য
  5. ইতিহাসের এই দিনে
  6. উত্তরাঞ্চলের খবর
  7. উপজেলা পরিষদ নির্বাচন
  8. কৃষি, অর্থ ও বাণিজ্য
  9. খেলাধুলা
  10. চাকরির খবর
  11. দেশ প্রতিদিন
  12. ধর্ম ও জীবন
  13. নারী ও শিশু
  14. প্রতিদিনের কথা
  15. প্রতিদিনের রাশিফল

অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন যুব মহিলালীগের সহ-সভাপতি ও চলনবিলের কণ্যা মুক্তি

প্রতিবেদক
admin2022
মার্চ ১২, ২০১৮ ৪:২৯ অপরাহ্ণ

নাটোর প্রতিনিধি: আওয়ামীলীগ ও অঙ্গ ও সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ,শিক্ষক,চিকিৎসক,সাংবাদিক,ভক্তবৃন্দদের অভিনন্দন,ফুলেল শুভেচ্ছা ও তাদের ভালোবাসায় সিক্ত হলেন বাংলাদেশ যুব মহিলালীগের সহ-সভাপতি ও চলনবিলের কণ্যা এ্যাডভোকেট কোহেলী কুদ্দুস মুক্তি। গত মঙ্গলবার(২৫ জুলাই) ধানমন্ডির আওয়ামীলীগের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে যুব মহিলালীগের ১২১ জন সদস্য বিশিষ্ট তালিকা প্রকাশ করা হয়। এতে কোহেলী কুদ্দুস মুক্তিতে সহ-সভাপতি পদে মনোনীত করা হয়। এ খবর শোনার পর থেকে সর্বত্রজুড়ে ছড়িয়ে পড়ে আনন্দের ঝড়। আনন্দের বণ্যা বইতে শুরু করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকেও। রাজনৈতিক অঙ্গনে নানা সাহসীকতার নেতৃত্বদানের ছবি ও ফুল দিয়ে ফেইসবুক স্ট্যাস দিয়ে জানানো হয় শুভেচ্ছা। শুভেচ্ছা জানানো হয় বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকেও । শুধু তাই নয়, মুক্তিকে অভিনন্দন জানান আওয়ামীলীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দরাও। কোহেলী কুদ্দুস মুক্তির এই সাফল্যে আনন্দিত ও গর্বিত চলনবিল(গুরুদাসপুর-বড়াইগ্রামবাসী)।
এদিকে তিনি এলাকায় আসার পর থেকে এলাকার ছাত্রলীগ যুবলীগ তরুন সমাজ সহ বিভিন্ন সংগঠনের নেতেৃবৃন্দরা তার বাড়িতে গিয়ে তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান এবং শুভেচ্ছা বিনিময় করেন। তারা কোহেলী কুদ্দুস মুক্তির সাফল্য ও দীর্ঘায়ু ও আগামীর পথচলা যেনো আরো সুন্দর ও সাফল্য মন্ডিত হয় এই কামণা করেন। মুক্তি এলাকার পা ফাঁটা মানুষের উন্নয়নের রুপকার হয়ে কাজ করবে সব সময় দুঃখি মানুষের পাশে থাকবে এই প্রত্যাশা করেন তারা।
যুব মহিলালীগের সহ-সভাপতি এড.কোহেলী কুদ্দুস মুক্তি সবার আনন্দের মাঝে তার অনূভূতি প্রকাশ করে বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও অপু উকিলের মাধ্যমে এই পদটি আমি পেয়েছি,জননেত্রী শেখ হাসিনাই এই দ্বায়িত্বটি আমাকে দিয়েছেন। এই দ্বায়িত্ব পালনের মাধ্যমে আমি সংগঠনের জন্য, দেশের জন্য কাজ করে যাবো। তিনি আরো জানান, এলাকার মানুষের পাশে থেকে কাজ করে যাওয়ার চেষ্টা করছি। এবং ভবিষ্যতেই এলাকার জনগনের পাশে থেকে এলাকার উন্নয়নের নিরলশভাবে কাজ করে যাওয়ার চেষ্টা অব্যাহত থাকবে।

সর্বশেষ - ফিচার